২৭ অক্টোবর, ২০২০ ২০:১৯

শিবগঞ্জে শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শিবগঞ্জে শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় আব্দুল মজিদ (৫০) নামে এক শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পীরব এলাকায় ওই শিক্ষকের বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

আব্দুল মজিদ শিবগঞ্জ উপজেলার পীরব ইউনিয়নের মুগইল গ্রামের রহিম বখসের ছেলে। তিনি উপজেলার গোবিন্দপুর দাখিল মাদ্রাসার শরীরচর্চা বিভাগের শিক্ষক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মজিদের স্ত্রী সারিয়াকান্দি উপজেলার উচ্চবিদ্যালয়ে শিক্ষকতা করেন। তিনি স্ত্রী-সন্তানসহ বগুড়া শহরের ঝোপগাড়ি এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। সোমবার তিনি গ্রামের বাড়ি মুগইলে আসেন। রাতের খাবার খেয়ে সবাই ঘুমাতে চলে যান। ভোরে ফজরের নামাজ পড়তেও যান মজিদ। এরপর সকালে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

স্বজন ও স্থানীয়রা দাবি করেন, আব্দুল মজিদের অনেক টাকা দেনা ছিল। বিভিন্ন সময় পাওনাদাররা টাকার জন্য তাকে চাপ দিচ্ছিলেন। এ দেনার চাপ সইতে না পেরে তিনি আত্মহত্যা করতে পারেন।

বগুড়ার শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর