শিরোনাম
প্রকাশ : ২৭ অক্টোবর, ২০২০ ২০:৪৭

চার ডাকাত গ্রেফতার, অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

চার ডাকাত গ্রেফতার, অস্ত্র উদ্ধার
ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ

বগুড়ার শেরপুরে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রও উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার ভোররাতে শেরপুর-রানীরহাট আঞ্চলিক সড়কে উপজেলার মির্জাপুর ইউনিয়নের সুখানগাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতাররা হলেন- নাটোর জেলার সিংড়া উপজেলার নাসিয়াকান্দি গ্রামের আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে মো. নাজিম উদ্দীন (২৫), একই উপজেলার কালিনগর গ্রামের মোকবুল হোসেনের ছেলে শফিউল্লাহ শফি (২২), পাশের লক্ষীপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে ইয়াকুব আলী (২৫) ও আব্দুল কুদ্দুস আলীর ছেলে রেজাউল করিম (২৪)।
 
বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম আবুল কালাম আজাদ জানান, দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সুখানগাড়িতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপনে এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। একপর্যায়ে পুলিশের উপস্থিতি আঁচ করে কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও ওই চারজনকে গ্রেফতার করা হয়। তখন তাদের হেফাজতে থাকা দুইটি বড় ধারালো হাসুয়া, রড-লাঠি, রশি ও গাছকাটার করাত উদ্ধার করা হয়। 

গ্রেফতারদের বিরুদ্ধে মামলা করে, জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড চেয়ে, মঙ্গলবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেফতার ডাকাত সদস্যদের মধ্যে নাজিম উদ্দীনের বিরুদ্ধে একটি হত্যা-চাঁদাবাজিসহ আরও চারটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে জানান এই পুলিশ পরিদর্শক। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
 
 

 
  

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর