শিরোনাম
প্রকাশ : ২৭ অক্টোবর, ২০২০ ২২:৩১

গাজীপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা

গাজীপুরে অবৈধভাবে গ্যাস ব্যবহারকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত তিতাস গ্যাস কর্তৃপক্ষের (জোবিঅ-জয়দেবপুর) উদ্যোগে ও গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনীষা আহমেদের নেতৃত্বে অবৈধ গ্যাস পাইপ লাইন বিচ্ছিন্নকরণে মোবাইল কোর্ট পরিচালিত হয়। 

অভিযানকালে নির্বাহী ম্যাজিস্ট্রেটের সাথে তিতাস গ্যাসের (জোবিঅ-গাজীপুর) ব্যবস্থাপক মো. সুরুয আলম, উপ-ব্যবস্থাপক আবদুুল্লাহ হাসান আল মামুন, প্রকৌ. মির্জা শাহনেওয়াজ লতিফ, মো. মোশাররফ হোসেন (রাজস্ব), উপ-সহকারী প্রকৌশলী মো. সাবিনুর রহমান, রাজস্ব উপশাখার সহকারী কর্মকর্তা মো.আব্দুর রাজ্জাক ও মো. ইকবাল হোসেন চৌধুরী, সিনিয়র সুপারভাইজার খান মিজানুর রহমান, বিক্রয় সহকারী এস এম আনোয়ার হোসেন, প্রকর্মী মো. সামসুল হকসহ টেকনিক্যাল টিম উপস্থিত ছিলেন।

তিতাস গ্যাসের (জোবিঅ-গাজীপুর) ব্যবস্থাপক মো. সুরুয আলম বলেন, যারা অবৈধভাবে গ্যাস সংযোগ গ্রহণ করেছেন এবং যারা গ্রামের সাধারণ মানুষকে গ্যাসের প্রলোভন দেখিয়ে গ্যাস দুর্ঘটনা দিকে ঠেলে দিয়েছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।এখন থেকে গাজীপুর জেলা প্রশাসনের সহায়তায় নিয়মিতভাবে অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। 

বিডি প্রতিদিন/ মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর