শিরোনাম
প্রকাশ : ২৮ অক্টোবর, ২০২০ ১৭:৪৮

দিনাজপুরে ধর্ষণের দুই মামলায় গ্রেফতার ৩

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে ধর্ষণের দুই মামলায়
গ্রেফতার ৩
প্রতীকী ছবি

দিনাজপুরের নবাবগঞ্জে ক্ষুদ্র নৃগোষ্ঠীর এক গৃহবধূকে ধর্ষণ ও প্রতিবন্ধী নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় পৃথক ২টি মামলা হয়েছে। বুধবার ওই মামলা দুটি হয়েছে। পুলিশ ওই দুই মামলায় অভিযুক্ত ৩ জনকে গ্রেফতার করেছে। বুধবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। 

আটককৃতরা হলো গণেশ হেমরন (২৬) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার চাঙ্গুরা গ্রামের বিচার হেমরনের ছেলে ও অনিল মার্ডি (২৫) একই গ্রামের খুদগু মার্ডির ছেলে। অপর মামলায় কমলেশ হেমরম (৩০) নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর ইউপির তর্পণঘাট গোলাবাড়ী (পাটনিপাড়া) গ্রামের লাল মোহনের ছেলে। 

নবাবগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) শামসুল আলম জানান, গত মঙ্গলবার বিকালে নবাবগঞ্জের মাহমুদপুর ইউপির চকজুনিত (চালনীপাড়া) গ্রামে এজিকেল হেমরনের বাড়িতে আত্মীয়তার সূত্রে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার চাঙ্গুরা গ্রামের গণেশ হেমরন (২৬) ও একই গ্রামের অনিল মার্ডি (২৫) বেড়াতে আসে। বিকালে তারা প্রতিবেশি এক বাড়িতে বেড়াতে যায়। সেই বাড়ির এক গৃহবধূকে একাকী পেয়ে গণেশ হেমরন জোরপূর্বক ধর্ষণ করে। গৃহবধূর চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে তারা পালিয়ে যায়। এ ঘটনায় ওই গৃহবধূ রাতেই ধর্ষণ ও সহায়তার অভিযোগ আনয়ন করে থানায় মামলা করেন। পুলিশ ওই মামলায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করে। বুধবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। 

অপরদিকে গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর ইউপির তর্পণঘাট গোলাবাড়ী (পাটনিপাড়া) গ্রামে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ওই মামলায় একই গ্রামের লাল মোহনের ছেলে কমলেশ হেমরমকে (৩০) গ্রেফতার করেছে। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন 


আপনার মন্তব্য