২৮ অক্টোবর, ২০২০ ১৮:২০

শিক্ষকের ওপর হামলা; সিংড়ায় ইউপি চেয়ারম্যান সাময়িক বহিষ্কার

নাটোর প্রতিনিধি

শিক্ষকের ওপর হামলা; সিংড়ায় ইউপি চেয়ারম্যান সাময়িক বহিষ্কার

জাহেদুল ইসলাম ভোলা

নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলাকে সাময়িক বহিষ্কার করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। গত ২৮ তারিখ মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত চিঠির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। 

জানা যায়, ২০২০ সালের ১ জানুয়ারি ছাতারদিঘীতে যাবার পথে শিক্ষক মতিয়ার রহমান মিলনের উপর হামলা হয়। হামলার হুকুমদাতা হিসেবে সিংড়া থানায় মামলা হয় চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলার বিরুদ্ধে। মামলার বেশকয়েকজনকে আসামি করা হয়। মামলা নং ০২/২০এ বিষয়ে মামলার বাদী মতিয়ার মিলনের ফোন বন্ধ পাওয়ায় তার বক্তব্য নেয়া যায়নি।  

চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা জানান, এ বিষয়ে আমি জড়িত নই। আমার উপস্থিতিতে এমন ঘটনা ঘটেছিলো মাত্র। আমি এ বিষয়ে এখনো কোন কাগজ পাইনি। 

উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু জানান, এ বিষয়ে আমি এখনো কোনো চিঠি পাইনি। তবে চিঠি ইস্যু হয়েছে। বিষয়টি শুনেছি। নাটোর জেলা দপ্তরে চিঠি রয়েছে বলে জানতে পেরেছি।

এদিকে, চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাব হোসেন জিন্নাহ, সাধারণ সম্পাদক আব্দুল বারী, যুবলীগ সভাপতি গোলাম ফারুক, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসাহাক আলী পান্না এক বিবৃতিতে 'মামলাবাজ' মতিয়র রহমান মিলনের 'মিথ্যা' মামলায়  ভোলার মতো একজন জনপ্রিয় চেয়ারম্যানকে সাময়িক বহিষ্কার আদেশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। একই সঙ্গে আদেশ প্রত্যাহারের দাবি জানান তারা। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর