শিরোনাম
প্রকাশ : ২৯ অক্টোবর, ২০২০ ১৭:০০

মহানবী (সা.) কে অবমাননার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

মহানবী (সা.) কে অবমাননার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ

ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে অবমাননার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

আজ বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদ্রাসা প্রাঙ্গণ থেকে কওমি ওলামা পরিষদ একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ করে। 

সমাবেশে সদর উপজেলার শতাধিক মাদ্রাসা থেকে আগত হাজার হাজার ছাত্র শিক্ষক ও সাধারণ মানুষ সমাবেশে অংশ নেয়। জামিয়া ইসলামিয়া মাদ্রাসার সিনিয়র মুহাদ্দিস আল্লামা মুফতি আশেকে এলাহী ইব্রাহিমীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামিয়া ইউনুছিয়ার প্রিন্সিপাল মুফতি মুবাররক উল্লাহ্। 

এছাড়াও সমাবেশে আরও বক্তব্য রাখেন দারুল আরকাম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা সাজিদুর রহমান, ভাদুঘর সিরাজিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক মুফতি বোরহান উদ্দিন মতিন, জামিয়া ইউনুসিয়া মাদ্রাসার শিক্ষা সচিব মুফতি আব্দুর রহিম কাসেমী, সুহিলপুর মাদ্রাসার মুহতামিম মুফতি আজহার উদ্দিন, মুফতি নোমান হাবিবীসহ প্রমুখ।

বক্তারা ফ্রান্সের ইসলামী বিদ্বেষী আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পরে জামিয়া ইউনুছিয়ার প্রিন্সিপাল মুফতি মুবাররক উল্লাহ মোনাজাতের মাধ্যমে প্রতিবাদ সমাবেশ সমাপ্ত করেন।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর