শিরোনাম
প্রকাশ : ৩০ অক্টোবর, ২০২০ ১৬:১৩

মনোহরগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

মনোহরগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু
প্রতীকী ছবি


মনোহরগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মনোহরগঞ্জে নানার বাড়িতে বেড়াতে এসে মায়াজ (৪) নামক শিশু পানিতে ডুবে মত্যুবরণ করেছে। উপজেলার খিলা ইউনিয়নের লৎসর গ্রামে এ ঘটনা ঘটে। সে উপজেলার মরিচা গ্রামের মাও. মাহমুদল হাসানের ছেলে। শুক্রবার (৩০ অক্টোবর) সকাল ৯টায় জানাজা শেষে ওই শিশুর মরদেহ নানার বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
শিশু মায়াজের নানা মেজবাহুল করিম জানান, আগেরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় সে বেড়াতে আসে। রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে পরিবারের লোকজনের অজান্তে সে ঘর থেকে বেরিয়ে যায়। হঠাৎ তাকে ঘরে পাওয়া না গেলে অনেক খোঁজাখুজির পর বাড়ির সামনে পুকুর থেকে তাকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তাৎক্ষনিক মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা শিশুটির মৃত্যুর বিষয় নিশ্চিত করেন। দুর্ঘটনা থেকে রক্ষা পেতে তিনি সকলকে সতর্ক থাকার পরামর্শ দেন।

কুমিল্লার মনোহরগঞ্জে নানার বাড়িতে বেড়াতে এসে মায়াজ (৪) নামক একটি শিশু পানিতে ডুবে মারা গেছে। উপজেলার খিলা ইউনিয়নের লৎসর গ্রামে এ ঘটনা ঘটে। সে উপজেলার মরিচা গ্রামের মাও. মাহমুদল হাসানের ছেলে। শুক্রবার সকাল ৯টায় জানাজা শেষে ওই শিশুর মরদেহ নানার বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শিশু মায়াজের নানা মেজবাহুল করিম জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সে বেড়াতে আসে। রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে পরিবারের লোকজনের অজান্তে সে ঘর থেকে বেরিয়ে যায়। হঠাৎ তাকে ঘরে পাওয়া না গেলে অনেক খোঁজাখুজির পর বাড়ির সামনে পুকুর থেকে তাকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তাৎক্ষণিক মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর