৩০ অক্টোবর, ২০২০ ২০:০৩

বিদেশি মদসহ ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগ ও যুবলীগ নেতাসহ আটক ২২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বিদেশি মদসহ ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগ ও যুবলীগ নেতাসহ আটক ২২

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের শরিয়তনগরে আর. জে. টাওয়ার হোটেল এন্ড রিসোর্ট থেকে বিদেশি মদ ও বিয়ারসহ আওয়ামী লীগ ও যুবলীগ নেতাসহ ২২ জনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার বিকেলে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে এসব আটক করে।

আটককৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মনির ঠাকুর (৩৫), সদর উপজেলার মাছিহাতা ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীনূর ইসলাম (৩৫)। এছাড়া রাজধানীর বাড্ডার মো. ফেরদৌস চৌধুরী (৩৪), শেরপুরের নকলার মো. আলাউদ্দিন (২৪), রাজবাড়ীর আকমল হোসেন (৪২), নেত্রকোনার মনিরুজ্জামান (২৪), ময়মনসিংহের নান্দাইলেত আশিক (২৫), ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের মো. রুবেল (২৩), সরাইলের বড়ইছড়ার মুন্না (২৩), ঢাকার দোহারের সাইফুল ইসলাম (২৭), সিরাজগঞ্জের উল্লাপাড়ার মো. হায়দার (২৮), ব্রাহ্মণবাড়িয়ার মেড্ডার মো. জাকির হোসেন (৩৫), কাউতলীর মো. শাহজাহান (৪৫), ভাদুঘরের মো. আনোয়ার হোসেন (৪২), জামালপুরের জুয়েল রানা (২৩), নরসিংদীর মনোহরদীর রুবেল মিয়া (২৭), বরিশালের বাকেরগঞ্জের জব্বার (২৩), পটুয়াখালীর বাউফলের মো. আল আমিন (২৭), কিশোরগঞ্জের চারারবনের ইকবাল (২৫), কলিয়ারকান্দির মান্না মিয়া (২৪), কুলিয়ারচরের মো. তন্ময় মোল্লা (২৪) ও ভৈরবের নবী হোসাইন (২৮)।

আটককৃত ব্যক্তিদের নিকট হতে বিভিন্ন ব্যান্ডের অনুমোদনহীন হুইস্কি ও ভদকা জাতীয় বিদেশি মদ ৭৬ বোতল, ৭২ ক্যান বিদেশি ভদকা, ১৩১ ক্যান বিদেশি বিয়ার এবং মাদক বিক্রির নগদ ১ লক্ষ ৬৮ হাজার টাকা উদ্ধার করা হয়। র‌্যাব ভৈরব ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কেবলমাত্র রিসোর্ট এর ভিতরে মদ পরিবেশন করার কথা থাকলেও তারা নিয়মিতভাবে রিসোর্টের বাহিরে বিদেশি মদসহ বিয়ার বিক্রয় করে এবং অনুমোদনবিহীন বিদেশি মদ ও বিয়ার সংগ্রহ ও পরিবেশন করে থাকে। কিন্তু তারা শর্ত ভঙ্গ করে লাইসেন্সবিহীন ব্যক্তিদের নিকট মদ বিক্রয় ও পরিবেশন করে আসছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর