শিরোনাম
প্রকাশ : ২২ নভেম্বর, ২০২০ ২২:৫৪
আপডেট : ২২ নভেম্বর, ২০২০ ২২:৫৭

প্রধানমন্ত্রী সব সময় দেশের মানুষের কল্যাণের চিন্তায় নিয়োজিত থাকেন: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

পিরোজপুর প্রতিনিধি :

প্রধানমন্ত্রী সব সময় দেশের মানুষের কল্যাণের চিন্তায় নিয়োজিত থাকেন: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী সব সময় দেশের ও দেশের মানুষের কল্যাণের চিন্তায় নিয়োজিত থাকেন। তার পরিবারের কেউ দুর্নীতির সাথে জড়িত নয়। তিনি দুর্নীতি পছন্দ করেন না। তাই দুর্নীতি করে কেউই মাফ পাবেন না। আমি শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে তার আদর্শে উজ্জিবীত হয়ে দুর্নীতি করি না। কারো দুর্নীতিও সহ্য করবো না। 

রবিবার পিরোজপুরের নাজিরপুরে পৃথক দুটি অনুষ্ঠানে প্রধান মন্ত্রী সম্পর্কে এসব কথা বলেন তিনি। 

পিরোজপুরের নাজিরপুর উপজেলার লেবুজিল বুনিয়া ইসলামিয়া ফাজিল মাদরাসা মাঠে বিকেলে এক সুধী সমাবেশে ও দুপুরে উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের মুগারঝোর মাধ্যমিক ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পৃথক দু’টি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রী শ ম রেজাউল করিম। 

ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওবায়দুর রহমান, এলজিইডির জেলা নির্বাহী প্রকৌশলী সুশান্ত কুমার রায়, জেলা শিক্ষা প্রকৌশলী প্রতিভা রানী, জেলা পরিষদের সদস্য সুলতান মাহামুদ খান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর