শিরোনাম
প্রকাশ : ২৪ নভেম্বর, ২০২০ ১৯:৫৭
প্রিন্ট করুন printer

প্রেমিকাকে হত্যার ঘটনায় প্রেমিকের যাবজ্জীবন

কুমিল্লা প্রতিনিধি:

প্রেমিকাকে হত্যার ঘটনায় প্রেমিকের যাবজ্জীবন

পরকীয়া প্রেমিকাকে খুনের ঘটনায় প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে কুমিল্লার অতিরিক্ত জেলা দায়রা জজ তৃতীয় আদালত। মঙ্গলবার এই রায় ঘোষণা করেন আদালতের বিচারক নাসরিন জাহান।

সাজাপ্রাপ্ত আসামি মাসুম বিল্লাহ। সে চৌদ্দগ্রাম উপজেলার নোয়াপাড়া এলাকার মৃত মান্নান মিয়ার ছেলে। তাকে যাবজ্জীবন কারাদণ্ডের পাশাপাশি ১০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়। অনাদায়ে আরো দুই বছর সশ্রম কারাদণ্ড দেয়া হয়।

মামলার এজহার সূত্রে জানা যায়, সাজাপ্রাপ্ত আসামি মাসুম বিবাহিত। সে পাশের গ্রামের আসমার সাথে পরকীয়া সম্পর্ক গড়ে তোলে।  এক পর্যায়ে আসমা তার সম্পর্কের স্বীকৃতি দাবি করে। তবে নানা কারণ দেখিয়ে মাসুম আসমাকে এড়িয়ে চলে। ২০১৬ সালে ২১ এপ্রিল রাতে আসমা ফোন করে মাসুমকে দেখা করতে বলে। রাতের অন্ধকারে আসমা ও মাসুম তাদের সম্পর্ক নিয়ে কথা বলার সময় মাসুম আসমার গলার ওড়না দিয়ে ফাঁস দিয়ে হত্যা করে। পরদিন ২২ এপ্রিল নিহত আসমার বড় ভাই জসিম উদ্দিন চৌদ্দগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে মোবাইল ফোনের কললিস্টের সাহায্য আসামি মাসুমকে গ্রেফতার করে পুলিশ। 

আটক মাসুম তার জবানবন্দিতে আসমাকে হত্যার কথা স্বীকার করেন। বৈবাহিক স্বীকৃতি দাবি করায় বিরক্ত হয়ে আসমাকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে।
রায়ের পর সন্তোষ প্রকাশ করেন নিহত আসমার বড় ভাই জসিম উদ্দিন ও রাষ্ট্রপক্ষের আইনজীবী এডিশনাল পিপি আমিনুল ইসলাম।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর