২৭ নভেম্বর, ২০২০ ১৭:৩৬

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় দুই তরুণ সংগঠক নিহত

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় দুই তরুণ সংগঠক নিহত

নিহত সজল (বামে) ও সোহাগ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কালাকচুয়া এলাকায় কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী সামাজিক সংগঠনের দুইজন তরুণ সংগঠক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা আরেকজন আরোহী গুরুতর আহত হয়েছেন। শুক্রবার বিকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার আদর্শ সদর উপজেলার কাচিয়াতলি গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মো. নাজমুল হক সজল ওরফে বঙ্গভাই সজল (২৮) ও জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ফরিজপুর গ্রামের আমির হোসেনের ছেলে শরিফুল ইসলাম সোহাগ (২৭)। নিহত দুইজন সামাজিক সংগঠন হেল্প ফর হিউম্যান কুমিল্লা জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মোটরসাইকেলযোগে তিন যুবক কুমিল্লা ক্যান্টনমেন্ট থেকে চান্দিনার একটি অনুষ্ঠানে যোগ দেয়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন। বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের কালাকচুয়া কাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয় এলাকায় পৌঁছালে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ময়নামতি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার দুইজনকে মৃত ঘোষণা করেন। 

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি সাফায়েত হোসেন জানান, কাভার্ডভ্যান চাপায় দুই যুবক নিহত হয়েছেন। কাভার্ডভ্যানটিকে আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে।

বিডি প্রতিদিন/আল আমীন 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর