শিরোনাম
প্রকাশ : ২৭ নভেম্বর, ২০২০ ২২:১৫
প্রিন্ট করুন printer

খুনের মামলায় কাপ্তাই ইউপি চেয়ারম্যান গ্রেফতার

রাঙামাটি প্রতিনিধি:

খুনের মামলায় কাপ্তাই ইউপি চেয়ারম্যান গ্রেফতার

খুনের মামলার অভিযুক্ত রাঙামাটির কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খ্যাইসা অং মারমা (৫৫) ও সদস্য সিংথোয়াই মারমা গ্রেফতার হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কাপ্তাই উপজেলার পৃথক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ২০ নভেস্বর রাঙামাটির রাজস্থলী উপজেলার তুইনু মং মারমাকে ব্রাশফায়ার করে হত্যা করে সশস্ত্র সন্ত্রাসীরা। এ ঘটনার পর ২৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ১৫ জনের বিরুদ্ধে রাজস্থলী থানায় ছেলে হত্যা মামলা দায়ের করেন ওয়াং চিং মারমা। এঘটনার পর আসামিদের গ্রেফতার করতে পুলিশসহ অভিযানে নামে যৌথবাহিনী। গোপন সংবাদের ভিত্তিতে ওই মামলার অন্যতম আসামি চিৎমরম ইউনিয়নের উজানছড়ি পাড়া এলাকা থেকে পরিষদের চেয়ারম্যান খ্যাইসা অং মারমাকে ও চিৎমরম ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য সিংথোয়াই মারমাকে চংড়াছড়ি এলাকা থেকে পৃথক অভিযান চালিয়ে গ্রেফতার করে যৌথবাহিনী।  

রাঙামাটি রাজস্থলী উপজেলার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফজল আহাম্মদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃতদের পুলিশের কাছে হস্তান্তর করেছে সেনাবাহিনী। আপাতত তারা পুলিশ হেফাজতে আছে। পরে কোর্টে তাদের হাজির করা হবে। 
 
বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর