২৭ নভেম্বর, ২০২০ ২৩:৪৮

টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক

র‌্যাবের হাতে আটক যুবক।

কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১৫) সদস্যরা অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে।

শুক্রবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের গোদারবিল ফায়ার সার্ভিসসংলগ্ন আলী আহমদ চেয়ারম্যান মার্কেটের সামনে থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক ব্যক্তি উপজেলার সাবরাং ইউনিয়নের লেজির পাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে মাহমুদুল হক (২০)। শুক্রবার রাতে এ তথ্যটি নিশ্চিত করেছেন ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, আলী আহমদ চেয়ারম্যান মার্কেটের সামনে মাদক ব্যবসায়ীরা ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। পরে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক যুবককে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ১০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি স্বীকার করে যে, দীর্ঘদিন ধরে টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। উদ্ধারকৃত ইয়াবাসহ তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর