শিরোনাম
প্রকাশ : ২৮ নভেম্বর, ২০২০ ১৬:৪০
আপডেট : ২৮ নভেম্বর, ২০২০ ১৭:০৬
প্রিন্ট করুন printer

শ্রীমঙ্গলের কৃষকরা পেল প্রণোদনার বীজ ও সার

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গলের কৃষকরা পেল প্রণোদনার বীজ ও সার

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কৃষকদের মধ্যে সরকারের কৃষি প্রণোদরার বীজ ও সার বিতরণ করা হয়েছে। শ্রীমঙ্গল কৃষি পূনর্বাসন ও বাস্তবায়ন কমিটি আয়োজনে আজ শনিবার উপজেলা চত্বরে ৯৮০ জন কৃষকের হাতে বীজ, সার তুলে দেন অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। 

রবি ২০২০-২১ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বোরো,গম, ভুট্টা, সরিষা, সূর্যমূখী, চিনাবাদাম এবং খরিফ-১ মৌসুমে গ্রীষ্মকালিন মুগ উৎপাদন বৃদ্ধির লক্ষে এ উপজেলার ৪ হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে ২ কেজি করে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হবে।  

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম’র সভাপতিত্বে বীজ,সার বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা নিলুফার ইয়াসমিন মোনালিসা সুইটি, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সাগর হাজরা, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধূরী, বাংলাদেশ ডেইলি ফার্ম এসোসিয়েশন ঢাকা বিভাগের সভাপতি একেএম নাজিব উল্ল্যা সাব্বির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শমশের খাঁ, সাংগঠনিক সম্পাদক মো. ছালিক আহমেদ, বেলায়েত হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা, পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহিন, সাধারণ সম্পাদক ছালেহ আহমদ চৌধুরী প্রমূখ। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর