২ ডিসেম্বর, ২০২০ ১৬:৪৯

শেরপুরে শিশুকে হত্যার অভিযোগ মায়ের বিরুদ্ধে

শেরপুর প্রতিনিধি:

শেরপুরে শিশুকে হত্যার অভিযোগ মায়ের বিরুদ্ধে

শেরপুর শহরের নওহাটা এলাকায় ৭ মাস বয়সী এক শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে নুরুন্নাহার নামে এক মায়ের বিরুদ্ধে। আজ সকালে বাড়ির পাশে একটি পুকুর থেকে আরাফাত তাসিন নামের ৭ মাস বয়সী ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকেই শিশুর মা পলাতক রয়েছে। পুলিশ বলছে, ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শেরপুর শহরের নওহাটা এলাকার বাসিন্দা ও রড-সিমেন্ট ব্যবসায়ী আবু সামা ও নুরুন্নাহার দম্পতির ৪ ছেলে-মেয়ে। গত ৭ মাস আগে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে আরাফাত তাসিন জন্ম নেয়। তাসিনের জন্মের পর থেকেই মা নুরুন্নাহার মানুষিকভাবে অসুস্থ । শিশু তাসিনকে তার মা সহ্য করতে পারত না। ফলে তাসিন বাড়িতে তার বিশ্ববিদ্যালয় পড়ুয়া বড় বোন শ্রাবণী ও অপর স্কুলপড়ুয়া বোন লাবণীর কাছেই থাকে। আজ সকালে মা নুরুন্নাহার ও শিশু তাসিনকে দেখতে না পেয়ে এক পর্যায়ে বাড়ির পাশে পুকুরে তাসিনের মরদেহ দেখতে পায় স্বজনরা। ঘটনার পর থেকে মা নুরুন্নাহারকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। খবর পেয়ে পুলিশ শিশু তাসিনের মরদেহ উদ্ধার করে শেরপুর সদর থানায় আনে। স্বজন ও স্থানীয়দের ধারনা মানুষিক ভাবে অসুস্থ মা নুরুন্নাহার তাসিনকে পুকুরে ফেলে দিয়েছে।
 
কি ভাবে এই ঘটনা ঘটল পুলিশ দেখছে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর