শিরোনাম
প্রকাশ : ৪ ডিসেম্বর, ২০২০ ২০:১৭
প্রিন্ট করুন printer

মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মাগুরা প্রতিনিধি


মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মাগুরায় শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় স্বর্ণলতা মজুমদার (২৫) ও সাথী মজুমদার (২৭) নামে দুই গৃহবধূ ও আহাদ আলি মোল্যা (৬০) নামে এক পল্লী চিকিৎসক নিহত হয়েছে। মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন জানান, শালিখার থৈপাড়া গ্রামের মিল্টন মজুমদারের স্ত্রী স্বর্ণলতা, ভাইয়ের স্ত্রী সাথী মজুমদারকে নিয়ে একটি অটো করে মাগুরার রামনগর এলাকায় এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। বিকাল সাড়ে ৩টার দিকে তারা মাগুরা-ফরিদপুর সড়কের ঠাকুরবাড়ি এলাকায় পৌঁছে অটো থেকে নেমে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন।

এ সময় ঢাকাগামী সবজি বোঝাই একটি ট্রাক অন্য একটি অটোকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে স্বর্ণলতা, সাথী এবং একই পরিবারের দুই শিশু সেতু (৭) ও অপর্ণা (১৩) গুরুতর আহত হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক স্বর্ণলতাকে মৃত ঘোষণা করেন। আহত সাথীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। আহত সেতু মজুমদার ও অপর্না মজুমদার মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন আছে।

অন্যদিকে আহাদ আলী মোল্যা (৬০) নামে এক পল্লী চিকিৎসক শুক্রবার সকালে মহম্মদপুুর উপজেলার রাজাপুর এলাকায় নছিমনের ধাক্কায় গুরুতর আহত হন। তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়। তার বাড়ি নড়াইল জেলার লোহাগড়া এলাকায়।
                                        
বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর