শিরোনাম
প্রকাশ : ৫ ডিসেম্বর, ২০২০ ০৩:২৪
প্রিন্ট করুন printer

কক্সবাজারে পিপিপি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

কক্সবাজারে পিপিপি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

পিপিপি কর্তৃপক্ষ ও কক্সবাজার জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে কক্সবাজারে পিপিপি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল কক্সবাজারে জেলা প্রশাসন ও পিপিপি কর্তৃপক্ষের যৌথ উদ্যোগে একটি কর্মশালার আয়োজন করা হয়, যেখানে সরকারি ও বেসরকারি অংশীদারিত্বের মাধ্যমে উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন, এ প্রকল্পে সহযোগিতা, প্রয়োজনীয়তা এবং অন্যান্য বিষয় নিয়ে আলোচনা হয়।

কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিপিপি কর্তৃপক্ষের সচিব এবং প্রধান নির্বাহি কর্মকর্তা সুলতানা আফরোজ। কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পিপিপি কর্তৃপক্ষের মহাপরিচালক মো. আবুল বাসার এবং পরিচালক মো. আনোয়ার হোসেন। উল্লেখ্য, কক্সবাজার জেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিল্প উদ্যোক্তা এবং সাংবাদিকরাও অংশগ্রহণ করেন এতে।  

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১৮:৪৪
প্রিন্ট করুন printer

বাগাতিপাড়ায় ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা

নাটোর প্রতিনিধি

বাগাতিপাড়ায় ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা

নাটোরের বাগাতিপাড়ার ১ নং পাঁকা ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলার লোকমানপুর বাজারে এই সভা অনুষ্ঠিত হয়। ভারপ্রাপ্ত সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেন, প্রধান বক্তা হিসেবে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি সেকেন্দার রহমান।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আমজাদ হোসেন, যুগ্ম সেক্রেটারি সুকুমার মুর্খাজী, অর্থ সম্পাদক আজিজুল হাকিম ও সদর  ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি রহমত আলী। বর্ধিত সভায় ১ নং পাঁকা ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য প্রয়াত সভাপতি মরহুম রেজাউল ইসলাম শুকুরের মৃত্যুতে সিনিয়র সহসভাপতি শ্রী ভবেন্দ্রনাথ বিশ্বাসকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব প্রদান করা হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি নয়েজ মাহমুদ দুই মাদক মামলার আসামি হওয়ায় ইতিপূর্বে সেক্রেটারি পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছিল।

আজ ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় আনুষ্ঠানিকভাবে অব্যাহতি দিয়ে ১ম যুগ্ম-সেক্রেটারি প্রভাষক হামিদুল ইসলাম মিলনকে সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়। পাশাপাশি ১ নং ওয়ার্ডে সভাপতি নাসির উদ্দিন, সেক্রেটারি মিজানুর রহমান। ২ নং ওয়ার্ডে সভাপতি নজরুল ইসলাম টিপু, সেক্রেটারি বেলাল হোসেন। ৩নং ওয়ার্ডের সভাপতি তসলিম উদ্দিন, সেক্রেটারি আকরাম হোসেন। ৫নংওয়ার্ডের 

আহবায়ক মজিবুল হক বাবলু, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম ও শ্রী বিরেন চক্রবর্তী সরকার। ৬ নং ওয়ার্ডের সভাপতি আলম সরকার মেম্বার, সেক্রেটারি বেলাল সরদার। ৭ নং ওয়ার্ডের আহবায়ক বাবলু হোসেন, যুগ্ম আহবায়ক মজনু প্রা. ও নিত্যনন্দ প্রামানিক। ৮ নং ওয়ার্ডের আহবায়ক হজরত আলী, সেক্রেটারি মজিবুর রহমান, মজিবর রহমান ও মোজ্জামেল হক, ৯ নং ওয়ার্ডের সভাপতি তসলিম উদ্দিন, সেক্রেটারি আকবর হোসেনকে নিয়ে ইউনিয়নের ৮ টি ওয়ার্ডের পূর্ণ কমিটি উ অনুমোদন দেওয়া হয়। সভায় উপজেলা আওয়ামী লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিতি ছিল।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১৮:২৬
প্রিন্ট করুন printer

নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেফতার

নাটোর প্রতিনিধি

নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেফতার

নাটোরের লালপুরে মাঝগ্রামে স্ত্রী শারমিন আক্তারকে হত্যার দায়ে স্বামী সাদ্দাম হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে সিরাজগঞ্জের উল্লাপাড়ার গোপালপুর কয়েট্টা গ্রামের তার খালুর বাড়ি থেকে আটক করে।

বুধবার সকালে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং এ নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, প্রায় ২ বছর আগে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার লহলামারী সাহেব গ্রামের তহুরুল ইসলামের মেয়ে শারমিন খাতুনকে বিয়ে করে ভ্যান চালক সাদ্দাম হোসেন।বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবনে ঝগড়া বিবাদসহ সাংসারিক অশান্তি লেগেই থাকতো। সংসারে অভাব অনটনের কারণে প্রায় ৩ মাস আগে স্বামীর অনুমতি ছাড়াই শারমিন পাবনা জেলার ঈশ্বরদী ইপিজেডে চাকরি নেয়।

গত ২৩ জানুয়ারী রাত ১১ টার দিকে ইপিজেডে চাকরির বিষয়কে কেন্দ্র করে তর্কবির্তকের এক পর্যায়ে নিজ ঘরে সাদ্দাম শারমিনকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় শারমিনের ভাই রিপন আলী ২৫ জানুয়ারি লালপুর থানায় মামলা করে।পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৬ জানুয়ারি ভোরে তাকে গ্রেফতার করে।
পুলিশী জিজ্ঞাসাবাদে ও আদালতে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করলে বিজ্ঞ আদালত আসামিকে জেল হাজতে প্রেরণ করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১৮:০৬
আপডেট : ২৭ জানুয়ারি, ২০২১ ১৮:১০
প্রিন্ট করুন printer

কক্সবাজার সদর হাসপাতালে আগুন

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার সদর হাসপাতালে আগুন
প্রতীকী ছবি

কক্সবাজার সদর হাসপাতালে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের কর্মীরা। বুধবার বিকেলে আগুন লাগার ঘটনা ঘটেছে।

তবে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যানি। আগুন লাগার সঠিক কারণ জানাতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা। 

বিস্তারিত আসছে...

বিডি প্রতিদিন/এমআই

 


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১৮:০৩
প্রিন্ট করুন printer

চালককে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

চালককে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই

বগুড়ার কাহালুতে বাবুল হোসেন (৩০) নামে এক চালককে ছুরিকাঘাত করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। 

বুধবার ভোরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কাহালু হাসপাতালে ভর্তি করে।

মঙ্গলবার রাতে কাহালু-অঘোরশাল তিন রাস্তার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। তিনি পৌর এলাকার পালপাড়া গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে।

স্থানীয়রা জানান, বুধবার ভোরে স্থানীয়রা বাবুল হোসেনকে মাফলার দিয়ে পিছনে হাত বাঁধা ও রক্তাক্ত অচেতন অবস্থায় জমিতে পড়ে থাকতে দেখে। সংবাদ পেয়ে স্থানীয় ও পরিবারের লোকজন বাবুলকে উদ্ধার করে কাহালু হাসপাতালে ভর্তি করায়। তার চোখে ও মাথার পিছনে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

এবিষয়ে কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম বলেন, অভিযোগ এখনো পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১৮:০০
প্রিন্ট করুন printer

উল্লাপাড়ায় ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি:

উল্লাপাড়ায় ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত

সিরাজগঞ্জের উল্লপাড়া উপজেলায় ট্রাকচাপায় ফরহাদ আলী (৪৯) নামে এক কাঁচামাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। বুধবার দুপুরে উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় বগুড়া-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফরহা উল্লপাড়া উপজেলার কয়রা ইউনিয়নের হরিশপুর গ্রামের বাসিন্দা। 

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক ফিরোজ সরকার জানান, দুপুরে হাটিকুমরুল গোলচত্বরে পাবনা থেকে আসা একটি ট্রাক পথচারী ফরহাদ আলীকে চাপা দেয়। আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকসহ চালক শাহীন হোসেনকে আটক করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

পরবর্তী খবর