৫ ডিসেম্বর, ২০২০ ১৪:১৯

নাগরপুরে ট্রলি-অটোরিকশা সংঘর্ষে চালক নিহত

টাঙ্গাইল প্রতিনিধি

নাগরপুরে ট্রলি-অটোরিকশা সংঘর্ষে চালক নিহত

টাঙ্গাইলের নাগরপুরে ট্রলি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. সেন্টু মিয়া (৩৫) নামে এক অটোরিকশা চালক মারা গেছেন। এ ঘটনায় কমপক্ষে আরও ৫ জন আহত হয়েছেন। আহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। 

আজ শনিবার সকাল সাড়ে দশটার দিকে টাঙ্গাইল-আরিচা মহাসড়কে উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। আহতরা হলেন, ঘিওর উপজেলার হেমন্তি (৬৫), পলাশ (২৪) দৌলতপুর উপজেলার রফিক শেখ (৩৫), কাবিল (৩২) ও টাঙ্গাইল সদরের অমিত (৩২)। 

প্রত্যক্ষদর্শী পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে দশটার দিকে একটি যাত্রীবাহী সিএনজি নাগরপুর থেকে টাঙ্গাইল যাওয়ার পথে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ইট বহনকারী ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাসহ খাদে পরে যায়।

পরে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে আহত ৬ জনকে উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক অটোরিকশা চালক মো. সেন্টু মিয়াকে মৃত ঘোষণা করেন।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান আনিস জানান, দুর্ঘটনা কবলিত ট্রলি ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে ঘাতক চালক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা যায়নি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর