৫ ডিসেম্বর, ২০২০ ১৬:১৭

টাঙ্গাইলে বিশৃংখলার মধ্যদিয়ে জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে বিশৃংখলার মধ্যদিয়ে জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা

টাঙ্গাইলে টেনে হিচড়ে ব্যানার ছেড়া ও চরম বিশৃংখলার মধ্যদিয়ে জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভার শুরুতেই মুল ব্যানারে কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আশরাফ সিদ্দিকীর নাম না থাকায় আশরাফ সিদ্দিকী ও তার সমর্থকরা ব্যানার টেনে হিচড়ে ছিলে ফেলেন। এ সময় চরম উত্তেজনা দেখা দেয়।

এছাড়া দফায় দফায় চেয়ার ছুড়া ছুড়ির মতো ঘটনাও ঘটে। পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ মোতায়েন করা হয়। শুরু থেকে শেষ পর্যন্ত চরম উত্তেজনার মধ্যদিয়ে অনুষ্ঠান শেষ হয়।

শনিবার টাঙ্গাইল প্রেসক্লাব অডিটরিয়ামে পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এবং ঢাকা বিভাগের সমন্বয় টিমের প্রধান লিয়াকত আলী খোকা। 

সভাপতিত্ব করেন, প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব মো. আবুল কাশেম। 

বক্তৃতা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, আশরাফ সিদ্দিকী, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, কেন্দ্রীয় কমিটির সদস্য খন্দকার নাজিম উদ্দিন ও জেলা জাতীয় পাটির সদস্য সচিব আব্দুল সালাম চাকলাদার। 

এর আগে গত ১৩ অক্টোবর জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি আলহাজ্ব মো. আবুল কাশেমকে আহ্বায়ক ও এডভোকেট আব্দুল সালাম চাকলাদারকে সদস্য সচিব করে জেলা জাতীয় পার্টির ১১১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদ দেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর