শিরোনাম
প্রকাশ : ৬ ডিসেম্বর, ২০২০ ২০:২৮
প্রিন্ট করুন printer

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে গাজীপুরে বিক্ষোভ

গাজীপুর প্রতিনিধি:

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে গাজীপুরে বিক্ষোভ

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে গাজীপুরে আওয়ামী লীগ, মহানগর ও জেলা যুবলীগ, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের উদ্যোগে পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিকালে গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের নেতৃত্বে চান্দনা চৌরাস্তা এলাকায় বিক্ষোভ মিছিল বের করা হয়। একই সময়ে জেলা শহরের দলীয় কার্যালয়ের সামনে থেকে জেলা যুবলীগের আহবায়ক এস এম আলতাফ হোসেন ও যুগ্ম আহবায়ক সেলিম আজাদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়। 

বিকেলে গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা ভাওয়ালগড় ইউনিয়নের ভবানীপুর বাসস্ট্যান্ড এলাকায় বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ অফিসে গিয়ে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রীনা পারভিন, সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. মোশাররফ হোসেন দুলাল, যুগ্ম আহ্বায়ক মো. জহিরুল ইসলাম জহির খান, অধ্যাপক এনামুল হক প্রমুখ। 

এর আগে সকালে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ জেলা বার শাখার উদ্যোগে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জিপি এডভোকেট আমজাদ হোসেন বাবুলের নেতৃত্বে একটি মিছিল বের করা হয়। এ সময় জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো: আব্দুস সোবহান, সাবেক সভাপতি আব্দুস সাত্তার, শাহ আলম সরকার, সুদীপ কুমার চক্রবর্তী, খালেদ হোসেন, বর্তমান সাধারণ সম্পাদক জাকির উদ্দীন আহাম্মদ, এডভোকেট আমানত হোসেন খান ও মো: শাহজাহান প্রমুখ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর