শিরোনাম
প্রকাশ : ৮ জানুয়ারি, ২০২১ ১৯:৩৬
আপডেট : ৮ জানুয়ারি, ২০২১ ১৯:৩৮
প্রিন্ট করুন printer

প্রবাসীকে অপহরণ করে নারীর সাথে বিবস্ত্র ছবি তুলে মুক্তিপণ দাবি!

নোয়াখালী প্রতিনিধি:

প্রবাসীকে অপহরণ করে নারীর সাথে বিবস্ত্র ছবি তুলে মুক্তিপণ দাবি!
প্রতীকী ছবি

নোয়াখালীর চাটখিল উপজেলায় প্রবাসীকে অপহরণ করে নারীর সাথে বিবস্ত্র ছবি তুলে মুক্তিপণ আদায় করার অভিযোগে দায়ের করা মামলায় ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। 

মুক্তিপণের টাকা লেনদেনে ব্যবহৃত বিকাশ নম্বর ট্র্যাকিং করে আসামিদের শনাক্ত করে পুলিশ। শুক্রবার সকালে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়। এর আগে পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে। 

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের মজ্জতপাড়া গ্রামের মৃত ইসহাক মিয়ার ছেলে সৌদি প্রবাসী মাসুদ পাটোয়ারী গত ২৫ ডিসেম্বর নিজ বাড়ি থেকে চাটখিল যাবার পথে খিলপাড়া রুহুল আমিন সড়কে আসলে কয়েকজন সন্ত্রাসী সিএনজিতে উঠিয়ে তাকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। পরে শারিরীক নির্যাতন করে এবং অপহরণকারীরা এক নারীর সাথে তার অশ্লীল ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে মুক্তিপণ দাবি করে। পরবর্তীতে তার স্বজনরা ১ লক্ষ ৫৩ হাজার টাকা বিকাশে অপহরণকারীদের দিলে তাকে চোখমুখ বেঁধে রাতের আঁধারে রাস্তার পাশে ফেলে যায়। চাটখিল থানায় ওই প্রবাসীর করা মামলায় এই অপহরণের সাথে জড়িত ছালাহ উদ্দিন কামরান আকাশ, দিদার হোসেন জনি, বাবু হোসেন নামের ৩ তরুণকে গ্রেফতার করা হয়। বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল  ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তারা পুলিশের কাছে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর