শিরোনাম
প্রকাশ : ১৬ জানুয়ারি, ২০২১ ২০:৪৪
আপডেট : ১৬ জানুয়ারি, ২০২১ ২০:৪৯
প্রিন্ট করুন printer

‘বঙ্গবন্ধুর ভাস্কর্যে আঘাত মানে বাংলাদেশের বুকে আঘাত হানা’

বাঞ্ছারামপুর প্রতিনিধি

‘বঙ্গবন্ধুর ভাস্কর্যে আঘাত মানে বাংলাদেশের বুকে আঘাত হানা’

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি বলেছেন, বঙ্গবন্ধুর ভাস্কর্যে আঘাত হানা মানে বাংলাদেশের বুকে আঘাত হানা। ভাস্কর্যের বিপক্ষে ভূমিকা রাখা যাবে না, ভাস্কর্য আর মূর্তি এক নয়।

শনিবার বাঞ্ছারামপুর ফরদাবাদে ডক্টর রওশন আলম কলেজের আনোয়ার মান্নাফ ছাত্রাবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তাজুল ইসলাম বলেন, বাংলার মাটিতে নৈরাজ্য এবং মৌলবাদের বিস্তারের সুযোগ নেই। যে মানুষটির জন্ম না হলে দেশ, বাংলাভাষা, অর্থনীতি ও সমৃদ্ধি পেতাম না তাকে যারা অবমাননা করার দুঃসাহসিকতা দেখিয়েছেন। তাদের এক চুল পরিমাণ ছাড় দেয়া হবে না। এদেশের মানুষ ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিহত করবে।

ডক্টর রওশন আলম কলেজের সভাপতি মেজর (অব.) খন্দকার নুরুল আফসারের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সায়েদুল ইসলাম ভুইয়া বকুল, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, সাংগঠনিক সম্পাদক ও বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র মো. তফাজ্জল হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম আবুল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহাবুব রহমান উজ্জ্বল।

আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার, ফরদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন, দরিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা শফিকুল ইসলাম স্বপন, সোনারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিন আহমেদ, ডক্টর রওশন আলম কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম ও পাহাড়িয়াকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর