শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০২১ ১৮:৩৬
প্রিন্ট করুন printer

আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে প্রচারণা, বিএনপি’র ৪ নেতা বহিষ্কার

বাগেরহাট প্রতিনিধি

আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে প্রচারণা, বিএনপি’র ৪ নেতা বহিষ্কার

বাগেরহাটে দলীয় সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে প্রচারণা করার অভিযোগে ৪ নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। 

আজ রবিবার সকালে বাগেরহাট জেলা বিএনপির আহ্বায়ক এটিএম আকরাম হোসেন তালিম ও সদস্য সচিব শেখ মোজাফ্ফর রহমান আলম এক স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এই তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- শরণখোলা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল ইউসুফ, মোংলা পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. খাললুর রহমান, মোংলা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান মানিক, মোংলা পৌর বিএনপির ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আ. ছালাম ব্যাপারী।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গত ২০ অক্টোবর অনুষ্ঠিত শরণখোলা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী বিপক্ষে অবস্থান নিয়ে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে প্রকাশ্যে নির্বাচনী একাধিক জনসভায় বক্তব্য দেয়ার অভিযোগে শরণখোলা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল ইউসুফকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

অপরদিকে ১৬ জানুয়ারি অনুষ্ঠিত মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী বিপক্ষে অবস্থান নিয়ে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে মোংলা পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. খাললুর রহমান নিজ বাস ভবনে ও তার সভাপতিত্বে আওয়ামী লীগের প্রার্থীকে নিয়ে সভা করা ও তার পক্ষে ভোট চেয়ে বক্তব্য দেয়ার অভিযোগে মোংলা পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. খাললুর রহমান, মোংলা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান মানিক, মোংলা পৌর বিএনপির ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আ. ছালাম ব্যাপারীকে দল ও পদ থেকে বহিষ্কার করা হয়।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর