১৭ জানুয়ারি, ২০২১ ২১:১৭

বিএনপি নেতারা সবসময় পরস্পর বিরোধী কথা বলেন: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি:

বিএনপি নেতারা সবসময় পরস্পর বিরোধী কথা বলেন: হানিফ

ফাইল ছবি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, নির্বাচন কমিশন একটি স্বায়তশাসিত স্বাধীন সংস্থা। শনিবার নির্বাচন কমিশনের একজন কমিশনার পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে যে বক্তব্য দিয়েছেন তাতে জাতি হতাশ হয়েছে। প্রার্থীদের অংশগ্রহণে উৎসবমূখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, তারপরেও যদি কোন কমিশনার বলেন নির্বাচনটা অংশমূলক হয়নি তবে এই কমিশনারের বক্তব্য আর বিএনপির মহাসচিবের বক্তব্যে পার্থক্য নেই। কারণ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর একই রকম বক্তব্য দিয়েছেন। হানিফ বলেন, দেশবাসীর পক্ষ থেকে অনুরোধ থাকবে কোন কমিশনার কোন দলের মুখপাত্রের ভুমিকায় তাদের কথা না বলা বা কাজ না করা। কমিশনারের বক্তব্য অনেকের কাছে মনে হয়েছে কোন একটা দলের পক্ষ হয়ে কথাবার্তা বলেছেন সেটা অনেক দুঃখজনক।

রবিবার বেলা ২টায় কুষ্টিয়া কুষ্টিয়ার সদর উপজেলার আব্দালপুর ইউনিয়নে মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে গৃহ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

হানিফ আরো বলেন, বিএনপি নেতারা সবসময় পরস্পর বিরোধী কথা বলেন। কোন নির্বাচনে যদি জয়লাভ করে তারা বলে যে নির্বাচন সঠিক হয়েছে জনগণ পক্ষে রায় দিয়েছে। আর যদি নির্বাচনে পরাজিত হলে বলে সুষ্ঠু হয়নি।

অনুষ্ঠানে অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা প্রশাসক আসলাম হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী ও আব্দালপুর ইউনিয়ন আওয়ামিলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর