শিরোনাম
প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০২১ ১৬:৪০
প্রিন্ট করুন printer

দুর্গাপুরে বাজারে বালুবাহী যান চলাচল বন্ধের দাবি

নেত্রকোনা প্রতিনিধি

দুর্গাপুরে বাজারে বালুবাহী যান চলাচল বন্ধের দাবি

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বাজারের ভেতর দিয়ে সকল ধরনের বালুবাহী যানবাহন বন্ধ করে জন দুর্ভোগ মুক্ত স্থায়ী সমাধানের লক্ষে বিকল্প টেকসই বাইপাস নির্মাণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১২ টায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) নেতাকর্মীরা এই মানববন্ধন কর্মসূচি পালন করে। পৌর এলাকার প্রেসক্লাব মোড়ে ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে শিক্ষার্থী, ব্যবসায়ী, সচেতন মহলের নাগরিকসহ উপজেলার সিপিবির অসংখ্য নেতাকর্মী অংশ নেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সিপিবির নেতা ডাক্তার দিবালোক সিংহ, সিপিবি দুর্গাপুর কমিটির সাধারণ সম্পাদক রুপন কুমার সরকার রূপক, কৃষক সমিতি উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মোরশেদ আলম, যুব ইউনিয়ন উপজেলা কমিটির সভাপতি নজরুল ইসলাম, ছাত্র ইউনিয়ন উপজেলা কমিটির সভাপতি আলমগীর হোসাইন, ছাত্র ইউনিয়ন সাবেক সভাপতি সাহান আলী ও প্রমুখ। তারা বলেন, দীর্ঘদিন ধরেই বাইপাস সড়কের দাবি জানিয়ে আসছিল উপজেলার সর্বস্তরের জনগণ। বিকল্প সড়ক তো হয়ইনি উল্টো সড়কগুলো দখল করে ভেজা বালু পরিবহনে শুকনো মৌসুমেও কাঁদার কারণে বেহাল অবস্থা। প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনাও। 

তার উপর শহরের ভেতর দিয়ে হাজারো গাড়ি চলাচলে যানজটে রোগী পরিবহনের অ্যাম্বুলেন্স আটকে থাকে ঘণ্টার পর ঘণ্টা। এই সমস্যা নিরসনে দ্রুত ব্যবস্থা নেয়ার দাবি জানান তারা।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর