শিরোনাম
প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০২১ ২২:০৫
প্রিন্ট করুন printer

গৃহহীনদের ঘর পেলেন দুইবারের সাবেক সেই এমপি

ময়মনসিংহ প্রতিনিধি:

গৃহহীনদের ঘর পেলেন দুইবারের সাবেক সেই এমপি

ময়মনসিংহের গফরগাঁওয়ে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জমি ও ঘর পেয়েছেন দুইবারের সাবেক এমপি এনামুল হক জজ মিয়া। শনিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে তাকে জমির দলিলসহ বাড়ি হস্তান্তর করেন স্থানীয় এমপি ফাহমি গোলন্দাজ বাবেল।

জানা গেছে, এনামুল হক জজ মিয়া জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের পালিত মেয়ে নাজুকে ১৯৭২ সালে বিয়ে করেন। পরে ১৯৮৩ ও ১৯৮৬ সালে ময়মনসিংহ-১০ গফরগাঁও আসন থেকে জাতীয় পার্টির হয়ে দুইবার সংসদ সদস্য হন তিনি।
তার প্রথম স্ত্রী নাজু এক মেয়েকে নিয়ে আমেরিকায় থাকেন। দ্বিতীয় স্ত্রী নাছিমা হক ঢাকার পুরানা পল্টন ও মিরপুর কাজী পাড়ায় দুই সন্তান নিয়ে দুটি বাড়িতে থাকেন। সহায় সম্পদ যা ছিল সবই এই দুই স্ত্রী ও সন্তানদের নামে লিখে দিয়েছিলেন এনামুল হক। সর্বশেষ শেষ সম্বল গফরগাঁও পৌর শহরের ১২ শতাংশ জমি মসজিদে দান করে গৃহহীন হন তিনি। এরপর তিনি তৃতীয় স্ত্রী রুমার সঙ্গে পৌর শহরের ২ নম্বর ওয়ার্ডে ভাড়া বাসায় ৮ বছরের সন্তান নুরে এলাহীকে নিয়ে মানবেতর জীবন কাটাচ্ছিলেন। এবার প্রধানমন্ত্রীর উপহারে জীবনের পড়ন্ত বেলায় জজ মিয়া ফিরে পেলেন তার আপন ঠিকানা। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর