শিরোনাম
২৪ জানুয়ারি, ২০২১ ১৭:০০

দিনাজপুরে আনসার-ভিডিপির দলনেতাদের মাঝে বাই সাইকেল বিতরণ

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে আনসার-ভিডিপির দলনেতাদের মাঝে বাই সাইকেল বিতরণ

মুজিববর্ষ উপলক্ষে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দলনেতা-দলনেত্রীদের সাথে মতবিনিময় সভা ও বাই সাইকেল বিতরণ করেছে দিনাজপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা দপ্তর। মতবিনিময় সভা ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে উপজেলা আনসার কোম্পানি কমান্ডার, ইউনিয়ন ও পৌর ওয়ার্ড দলনেতা-দলনেত্রীগণের মধ্যে ৭২টি বাই সাইকেল এবং ৮টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

রবিবার দিনাজপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে এই মতবিনিময় ও বাই সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম গ্রতিরক্ষা বাহিনী সদর দপ্তরের ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম আসিফ ইকবাল।

অনুষ্ঠানে ১১ আনসার ব্যাটালিয়ন হাকিমপুর এর পরিচালক ও  দিনাজপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো. আব্দুল মজিদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ১১ আনসার ব্যাটালিয়ন হিলি হাকিমপুরের সহকারি পরিচালক মো. আব্দুল মোতালেব। 

এছাড়াও পার্বতীপুর উপজেলা আনসার ভিডিপির অবসরপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক প্রামানিকের উপস্থাপনায় অন্যান্যদের মধ্যে ছিলেন দিনাজপুর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আবু সাঈদ, বীরগঞ্জ আনসার ভিডিপি কর্মকর্তা শেখ মাহফুজুর রহমান, পার্বতীপুর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো. মমিন উদ্দিন প্রমুখ।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর