শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০২১ ১৮:০৮
আপডেট : ২৪ জানুয়ারি, ২০২১ ২০:০৬
প্রিন্ট করুন printer

বাগেরহাটে সন্ত্রাসীর পা ভেঙে দু’চোখ নষ্ট করে দিয়েছে অতিষ্ঠ এলাকাবাসী

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটে সন্ত্রাসীর পা ভেঙে দু’চোখ নষ্ট করে দিয়েছে অতিষ্ঠ এলাকাবাসী

বাগেরহাটের শরণখোলার পল্লীতে সাইফুল ইসলাম মোল্লা (৩৫) নামে এক সন্ত্রাসীর কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে তার পাঁ ভেঙ্গে দুই চোখ নষ্ট করে দিয়েছে এলাকাবাসী।

রবিবার ভোর রাতে উপজেলার মঠেরপাড় গ্রামের ফসলের মাঠ থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শরণখোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত সাইফুল খোন্তাকাটা ইউনিয়নের রাজৈর গ্রামের নুরু মোল্লার ছেলে। তার বিরুদ্ধে শরণখোলা থানায় চুরি, ছিনতাই, ডাকাতি ও মাদকসহ অসংখ্য মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে, আহত সাইফুল বলেছে, আমি কোন অপরাধ করলে আইন অনুযায়ী তার বিচার হবে। ক্ষমতা পেয়ে তারা আমার উপর যে অত্যাচার করেছে তা কোন মানুষের কাজ না।
 
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, ভোর রাতে অজ্ঞাত ব্যক্তিরা সন্ত্রাসী সাইফুলকে মারধর করে পাঁ ভেঙ্গে দুই চোখ নষ্ট করে দিয়ে ফসলের মাঠে ফেলে রেখে যায়। পরে স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন তালুকদার তাকে উদ্ধার করে শরণখোলা হাসপাতালে ভর্তি করেন। তার বিরুদ্ধে শরণখোলা থানায় চুরি, ছিনতাই, ডাকাতির প্রস্তুতি ও মাদকসহ অসংখ্য মামলা রয়েছে। 

শরণখোলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফয়সাল আহম্মেদ জানান, সাইফুলের দুই চোখ নষ্ট হয়ে গেছে এবং বাম পা ভেঙ্গে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর