শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০২১ ২০:৩০
প্রিন্ট করুন printer

বগুড়ায় ব্যাটারিচালিত রিকশা-ভ্যান শ্রমিক ও মালিক নেতাদের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় ব্যাটারিচালিত রিকশা-ভ্যান শ্রমিক ও মালিক নেতাদের ওপর হামলা

ব্যাটারিচালিত রিকশা-ভ্যান শ্রমিক ও মালিক সংগ্রাম পরিষদ বগুড়ার সাধারণ সম্পাদক আব্দুল হাইয়ের সাংগঠনিক কার্যালয়ে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। এতে তিনজন আহত হয়েছেন।

এদিকে, হামলার ঘটনা প্রতিবাদ জানিয়ে জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছে বগুড়া সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট ও অটোরিকশা-ভ্যান-ইজিবাইক চালকরা।

জানা যায়, বগুড়া পৌরসভা থেকে অটোরিকশা-ভ্যান-ইজিবাইকের ট্রেড লাইসেন্স প্রদানসহ ৫ দফা দাবিতে রবিবার অটোরিকশা-ভ্যান শ্রমিক ও মালিক সংগ্রাম পরিষদের উদ্যোগে মাটিডালিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে সন্ধ্যায় বগুড়া শহরের প্রজাবাহিনী প্রেসের গলিতে কমিটির অস্থায়ী কার্যালয়ে মিটিং করার সময় একদল যুবক এই হামলা করে। এতে সংগঠনের কর্মী রাসেল আহমেদ, হাবিবা নাসরিন ও আনন্দ রায় আহত হয়। খবর পেয়ে বগুড়া সদর থানা পুলিশ ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ ঘটনায় বগুড়া সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট বগুড়া জেলার সভাপতি সাইফুজ্জামান টুটুল, সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ এক যৌথ বিবৃতিতে প্রতিবাদ জানিয়ে নিন্দা জ্ঞাপন করেন।

তারা বলেন, একদল সন্ত্রাসী বাহিনী এই হামলা করেছে। সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল হাইয়ের সাংগঠনিক কার্যালয়ে হামলার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের দাবি জানান।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর