শিরোনাম
প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ১৬:২৪
প্রিন্ট করুন printer

ঘন কুয়াশায় বঙ্গবন্ধু সেতু দিয়ে যান চলাচল ব্যাহত

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

ঘন কুয়াশায় বঙ্গবন্ধু সেতু দিয়ে যান চলাচল ব্যাহত

ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতুতে দিয়ে যানবাহন চলাচলে চরম বিঘ্ন ঘটছে। কখনো থেমে থেমে দীর্ঘ যানজট আবার কখনো ধীরগতিতে চলাচল করে যানবাহনগুলো। এতে যাত্রী-চালক ও ব্যবসায়ীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। 

গতরাত একটা থেকে কুয়াশার তীব্রতা বেড়ে যাওয়ায় সেতু কর্তৃপক্ষ যানবাহন চলাচল সীমিত করে। এতে দুপাশে যানজট লেগে যায়। সকাল সাতটার দিকে সেতুর উপর দুর্ঘটনা ঘটনায় প্রায় ৩০মিনিট পশ্চিম প্রান্তে টোলপ্লাজা বন্ধ রাখা হয়। এতে প্রায় ১৫ কি.মি এলাকা যানজটের সৃষ্টি হয়। এতে শীতের মধ্যে যাত্রীদের চরম ভোগান্তিতে পড়তে হয়। এছাড়াও দীর্ঘ সময় গাড়ীতে থাকায় কাচামাল ব্যবসায়ীরা বিপাকে পড়ছে। 

বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসাদ্দেক হোসেন জানান, রাত থেকে ঘন কুয়াশার ঘনত্ব বেড়ে যায়। একারণে বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ সেতু দিয়ে যানবাহন চলাচলে নিয়ন্ত্রণ করে। এতে সেতুর দুই পাশে যানজটের সৃষ্টি হয। ভোরের দিকে সেতুর উপর দুর্ঘটনা ঘটায় প্রায় ৩০মিনিট যানবাহন চলাচল বন্ধ থাকায় যানবাহন চলাচল বন্ধ থাকে। এতে দুর্ভোগের সৃষ্টি হয়।
 
বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ ট্রাফিক কন্ট্রোলার নজরুল ইসলাম জানান, ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা যাতে না ঘটে সে জন্য সেতুর উপর যানচলাচল ধীরগতি করা হয়। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর