শিরোনাম
প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ১৮:৪২
প্রিন্ট করুন printer

নাটোরে গাজাসহ যুবক গ্রেফতার

নাটোর প্রতিনিধি

নাটোরে গাজাসহ যুবক গ্রেফতার

নাটোরের হালসা থেকে ৯৩০ গ্রাম গাজাসহ এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার বেলা ৩টার দিকে নাটোর সদর উপজেলার পারহালসা গ্রামে অভিযান চালিয়ে ইমন মন্ডল ওরফে ইমনকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত ইমন নাটোরের রামাইগাছি এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

র‌্যাব জানায়, সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের একটি অপারেশন দল পারহালসা গ্রামে অভিযান চালিয়ে ৯৩০ গ্রাম গাজাসহ ইমনকে গ্রেফতার করে। এ ঘটনায় নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৪২
প্রিন্ট করুন printer

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

ঝিনাইদহ প্রতিনিধি

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

ঝিনাইদহের কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের পাতিবিলা নামক স্থানে তিন মোটরসাইকেলের সংঘর্ষে শিমুল বিশ্বাস (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন। এরমধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।  

শুক্রবার বিকেল ৪ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিমুল বিশ্বাস কোটচাঁদপুর পৌরসভাধীন দুধসর গ্রামের হরেন্দ্রনাথ বিশ^াসের ছেলে। আহতরা হলেন কালীগঞ্জ উপজেলার বেথুলী গ্রামের দুখীরাম সাহা, আলী হোসেন ও তার ছেলে সজীব হোসেনসহ আরও একজন।

কালীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ বলেন, নিহত শিমুল বিশ্বাস মোটরসাইকেল যোগে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে পাতবিলা তেলপাম্পের সামনে পৌছালে কালীগঞ্জগামী একটি যাত্রীবাহি বাস ক্রসের সময় বাসের পিছন থেকে একটি মোটরসাইকেল বাসটিকে অভারটেকিং করতে যায়। ফলে দুই মোটসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় কালীগঞ্জের দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে শিমুল মারা যায়। এ সময় আহত হয় আরো চার মোটরসাইকেল আরোহী।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৩৮
প্রিন্ট করুন printer

হালদা নদী থেকে বালু উত্তোলনে ব্যবহৃত সরঞ্জাম জব্দ ও ইঞ্জিন ধ্বংস

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম


হালদা নদী থেকে বালু উত্তোলনে ব্যবহৃত সরঞ্জাম জব্দ ও ইঞ্জিন ধ্বংস

উপমাহাদেশের অন্যতম প্রাকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র এবং বঙ্গবন্ধু মৎস্য হেরিটেজ হালদা নদীর আজিমের ঘাটা, আমতুয়া, পোড়া কপালি স্লুইস গেট ঘাট এলাকায় ইঞ্জিনচালিত ১২টি নৌকা থেকে বালু উত্তোলনে ব্যবহৃত সরঞ্জাম জব্দ এবং ইঞ্জিন ধ্বংস করা হয়। শুক্রবার সকাল ১০টা থেকে সাড়ে ১২টা  পর্যন্ত পরিচালিত অভিযানে নৌকা ধ্বংস ও সরঞ্জাম ধ্বংস করা হয়। অভিযানে নেতৃত্ব দেন হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রুহুল আমীন। এর আগে বৃহস্পতিবার রাত ১টায় হালদা নদীর উত্তর মাদার্শা ইউনিয়নে আমতুয়া এলাকা থেকে দুই হাজার মিটার জাল জব্দ করা হয়।  

হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রুহুল আমীন বলেন, হালদা নদী এখন বঙ্গবন্ধু মৎস্য হেরিটেজ। অথচ নিষিদ্ধ হওয়া সত্তে¡ও প্রতিনিয়তই এ নদী থেকে ইঞ্জিনচালিত নৌকা দিয়ে বালি উত্তোলন করা হচ্ছে। গতকালও  অভিযান পরিচালনা করে ১২ নৌকা থেকে বালু উত্তোলনে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ ও ইঞ্জিন ধ্বংস করা হয়। হালদা নদীর মা মাছ, জীববৈচিত্র এবং ডলফিন রক্ষায় অভিযান অব্যাহত রাখা হবে।   

বিডি প্রতিদিন/আল আমীন 


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৩৪
প্রিন্ট করুন printer

ধোবাউড়ায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত

নাটোর প্রতিনিধি

ধোবাউড়ায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত

ময়মনসিংহের ধোবাউড়ায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে ধোবাউড়া-হালুয়াঘাট আঞ্চলিক সড়কের মেকিয়ারকান্দা বাজারের পূর্বপাশে এ দুর্ঘটনাটি ঘটে। 

নিহতরা হলেন ধোবাউড়া উপজেলার খড়িয়া গ্রামের সাবিব উদ্দিনের ছেলে জাহিদ হাসান রাসেল (২৫) ও বাঘবেড় গ্রামের মরহুম কুতুব উদ্দিনের ছেলে শহিদুল কায়সার রনি (৩০)। বিষয়টি নিশ্চিত করেন ধোবাউড়া থানা অফিসার ইনচার্জ মো. আবুল কালাম আজাদ। 

স্থানীয়রা জানায়, হালুয়াঘাট থেকে আসা একটি ট্রাকের সাথে মোটরসাইকেলে থাকা ৩ আরোহীর মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এ সময় মোটরসাইকেল আরোহী জাহিদ হাসান রাসেল ঘটনাস্থলেই নিহত হয়। মোটরসাইকেলে থাকা আরেক সহযোগী শহিদুল কায়সার রনিকে আশংকাজনক অবস্থায় হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সাথে থাকা আরেক সহযোগী জুয়েল মিয়াকে আশংকাজনক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ বিষয়ে ধোবাউড়া থানা অফিসার ইনচার্জ মো. আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে ট্রাক ড্রাইভার ও সহযোগীকে আটক করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

বিডি প্রতিদিন/আল আমীন 

 


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:২৩
প্রিন্ট করুন printer

‘নিরপেক্ষ নির্বাচনে সবখানে বিএনপির বিজয় হবে’

নাটোর প্রতিনিধি

‘নিরপেক্ষ নির্বাচনে সবখানে বিএনপির বিজয় হবে’

বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, দেশের সব নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হলে নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনের মতো বিএনপি সমর্থিত প্রার্থীদের বিপুল বিজয় হবে। সরকার ও নির্বাচন কমিশন বিএনপির বিজয় ছিনিয়ে নিচ্ছে। 

শুক্রবার সকাল ১১টার দিকে নাটোর জেলা বিএনপির পক্ষ থেকে জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ (বিএনপি) প্যানেলের সভাপতি সাধারণ সম্পাদকসহ বিজয়ী ৮ জনকে সংবর্ধনা দেয়ার সময় তিনি এসব কথা বলেন। এর আগে নাটোর জেলা জাতীয়তাবাদী শ্রমিকদলের সাধারণ সম্পাদক মরহুম কে এম কামাল হোসেনের ১ম মৃত্যুবাষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি। 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও পাবনা জেলা শ্রমিক দল সাধারণ সম্পাদক আব্দুল গফুর, নাটোর জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, জেলা শ্রমিক দলের সভাপতি আবু রায়হান ভুলু নাটোর সদর থানা বিএনপির আহবায়ক রফিকুল ইসলাম ও বিএনপি নেতা নজরুল ইসলামসহ দলের নেতৃবৃন্দ। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:১৯
আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:২১
প্রিন্ট করুন printer

বাগেরহাটে যুবলীগ নেতার হাতে আওয়ামী লীগ নেতা প্রহৃত

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে যুবলীগ নেতার হাতে আওয়ামী লীগ নেতা প্রহৃত

বাগেরহাটের শরণখোলায় ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক আসাদুজ্জামান মিলনের হাতে বাবুল খান মারধরের শিকার হয়েছেন বলে অভিযোগ। বাবুল রায়েন্দা ইউনিয়নের ৪ নম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক। এ ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শুক্রবার দুপুরে রায়েন্দা ইউনিয়নের ৪ নম্বার ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শরণখোলা প্রেসক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার রাতে মারধরে আহত আওয়ামী লীগ নেতা বাবুল খান বর্তমানে শরণখোলা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন। 

মানববন্ধনে শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহম্মেদ মুক্তা, জালাল আহম্মেদ রুমী ও সরোয়ার আহম্মেদ তালুকদারসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

মানববন্ধনে আওয়ামী লীগের নেতাকর্মীরা বলেন, রায়েন্দা ইউনিয়ন পরিষদের ভবন নির্মাণের জন্য মধ্যস্থতা করে জমি ক্রয় করিয়ে দেন খাদা ওয়ার্ড আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাবুল খান। কিন্ত মালিক পক্ষের মধ্যে বিরোধের কারণে ওই জমি বুঝে না পাওয়ায় বাবুলের উপর ক্ষিপ্ত হন রায়েন্দা ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান মিলন। বৃহস্পতিবার রাতে মিলন চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা বাবুল খানকে রায়েন্দা বাজার শের-এ বাংলা রোডে ডেকে জমি বুঝে না দেওয়ার কারণ জানতে চেয়ে তাকে মারধর করে আহত করেন। 

শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্ত বলেন, দলীয় প্রতীক নৌকা পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে আসাদুজ্জামান মিলন ক্ষমতার দাপটে এখন আওয়ামী লীগ কর্মীকে মারধর করেছেন। দলীয় প্রতিক নৌকা না পেলে আগামীতে তার জামানতও বাঁচবেনা। আওয়ামী লীগ নেকাকে মারপিটের ঘটনার দলের পক্ষ থেকে তীব্র নিন্দা,  প্রতিবাদ ও বিচারের দাবি জানাই।

তবে চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন আওয়ামী লীগ নেতাকে মারধরের ঘটনা অস্বীকার করে বলেন, আসন্ন ইউপি নির্বাচনে আমার প্রতিপক্ষ আজমল হোসেন মুক্তা রাজনৈতিক ভাবে পরাজিত হয়ে আমাকে হেয়প্রতিপন্ন করতে ষড়যন্ত্র শুরু করেছে। এরই ধারাবাহিকতায় অংশ হিসেবে লোকজন নিয়ে মানববন্ধন করিয়েছে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, রায়েন্দা ইউনিয়নের ৪ নম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক বাবুল খানকে মারপিটের বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

                                        
বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

পরবর্তী খবর