২৫ জানুয়ারি, ২০২১ ১৯:৫২

গাজীপুরে শিশুর লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরে শিশুর লাশ উদ্ধার

গাজীপুরে নিখোঁজের ৮ দিন পর সাড়ে তিন বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশু আব্দুল-আল নোমান ওই এলাকার আবু সাঈদ মিলন সরকারের ছেলে।

স্বজনদের বরাত দিয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, গত ১৮ জানুয়ারি বেলা ১১টার দিকে বাড়ির কাছ থেকে নোমান নিখোঁজ হয়। পরে সম্ভাব্য সকল স্থানে খোঁজা-খুজির পর সদর থানায় একটি সাধারণ ডায়রি করা হয়। ওই দিন রাতেই নিহতের মা সাইদা পারুল বাদি হয়ে দুই জনের নাম উল্লেখ করে অপহরণ মামলা দায়ের করেন। এছাড়া বিভিন্ন স্থানে পোস্টার সাটানো হয়। এ ঘটনার আট দিন পর সোমবার দুপুরে গাজীপুর মহানগরীর হাড়িনাল উচ্চ বিদ্যালয়ের বাউন্ডারীর পাশে স্থানীয়রা নোমানের লাশ দেখতে পেয়ে নোমনের বাসায় সংবাদ দেয়। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। 

তিনি আরো জানান, অপহরণ মামলা দায়েরের পর গত ২০ জানুয়ারি নিহতের সৎ ভাই নাহিদকে গ্রেফতার করা হয়। পরে তাকে দুই দিন রিমান্ড শেষে সোমবার আবার দু’দিন রিমান্ড চেয়ে আদালতে পাঠনো হয়। নিহতের গলায় শ্বাসরোধের চিহ্ন এবং জুতার ফিতা প্যাঁচানো ছিলো। লাশ দেখে ধারণা করা হচ্ছে দুই-তিন দিন আগে তাকে হত্যা করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর