শিরোনাম
প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১৪:০২
প্রিন্ট করুন printer

ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

মুন্সীগঞ্জ প্রতিনিধি

ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

মুন্সীগঞ্জে ধর্ষণের দায়ে মহসিন (৩২) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

আজ বুধবার দুপুরে সকালে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জাকির হোসেন এ রায় দেন। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি মহসিন সদর উপজেলার বিনোদপুরের রঘুরামপুর এলাকার মৃত আফতাব আলীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের ফিরিঙ্গী বাজার এলাকায় ২০১৭ সালের ২৯ নভেম্বর সকালে ৮ বছরের একশিশুকে তুলে নিয়ে পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত ভবনের দ্বিতীয় তলায় নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় শিশুটির বাবা আবুল কালাম বেপারী বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করলে অভিযুক্ত মহসিনকে গ্রেফতার করে পুলিশ।

ঘটনার ৩ বছর পর আজ বুধবার এই মামলার রায় ঘোষণা করা হয়। মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট লাবলু মোল্লা। 

রায় ঘোষণায় সন্তোষ প্রকাশ করে তিনি বলেন, অভিযুক্ত মহসিনের বিরুদ্ধে ধর্ষণের প্রমাণ পাওয়ায় তাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন। এছাড়াও জরিমানার ৫০ হাজার টাকা আদায় করে ওই শিশুর পরিবারকে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর