শিরোনাম
প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১৮:০৬
আপডেট : ২৭ জানুয়ারি, ২০২১ ২০:২৩
প্রিন্ট করুন printer

কক্সবাজার সদর হাসপাতালে আগুন

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার সদর হাসপাতালে আগুন
প্রতীকী ছবি

কক্সবাজার জেলা সদর হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যা ৬টার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালের নিচ তলার একটি পরিত্যক্ত কক্ষে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে কক্সবাজার ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট তাৎক্ষণিকভাবে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ক্ষয়ক্ষতি পরিমাণ কেউ নিশ্চিত করতে পারেনি।

তবে আগুন লাগার কারণে অক্সিজেনের অভাবে গোলবাহার বেগম (৭০) নামে এক বৃদ্ধা মারা গেছেন। তিনি উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের আলী আকবরের স্ত্রী।

হাসপাতালের বাইরে দাঁড়িয়ে থাকা গোলবাহার বেগমের নাতি ফরিদ আলম জানান, আগুন ধরার খবরে হাসপাতালে থাকা রোগী ও স্বজনরা পালিয়ে যায়। এসময় গোলবাহার বেগমের মুখে অক্সিজেন ছিল। হাসপাতাল থেকে বের হওয়ার কারণে অক্সিজেন খুলে গেলে তিনি মারা যান।

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আবদুল্লাহ জানান, খবর পেয়ে কক্সবাজার ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর দুইটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে এবং ক্ষয়ক্ষতির বিষয়ে জানাতে পারেননি তিনি।

এদিকে, আগুন লাগার খবরে সব রোগীদের হাসপাতালের বাইরে নিয়ে আসা হয়। এতে রোগীদের সীমাহীন দুর্ভোগে পড়তে হয়েছে। বিশেষ করে মুমূর্ষু রোগীরা অক্সিজেনের অভাবে দুর্ভোগে পড়েন। ঘণ্টাব্যাপী বিদ্যুৎ না থাকায় সংশ্লিষ্টদেরকেও কাজ করতে বেগ পোহাতে হয়। পরে রাত ৭টার দিকে বিদ্যুৎ আসলে হাসপাতালের চিকিৎসা কার্যক্রম স্বাভাবিক হয়ে আসে।

বিডি প্রতিদিন/এমআই

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর