শিরোনাম
প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:০৭
প্রিন্ট করুন printer

শিশু ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

নাটোর প্রতিনিধি

শিশু ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

নাটোরের লালপুরে চকলেট খাওয়ানোর কথা বলে নিয়ে গিয়ে দুই শিশুকে ধর্ষণের মামলায় ইয়াকুব আলী নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।

আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহা. ইমদাদুল হক এই আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত ইয়াকুব আলী লালপুর উপজেলার শ্রীরাম গাড়ী গ্রামের এসকেন আলীর ছেলে। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২৭ নভেম্বর সকালে বাড়ির পাশে খেলা করছিল চাচাতো দুই বোন (শিশু)। এ সময় প্রতিবেশী এসকেন আলীর ছেলে চকলেট খাওনোর কথা বলে তাদের ডেকে নিয়ে যায় পাশের বাঁশ বাগানের ভিতরে। পরে ইয়াকুব সেখানে তাদের দুই বোনকে ধর্ষণ করে। ধর্ষণের পর তাদের মেরে ফেলার ভয়ভীতি দেখিয়ে বাড়ীতে পাঠিয়ে দেয়। 

পরে ওই দুই শিশু কান্না করতে করতে বাড়িতে এসে সব কথা তাদের মাকে জানালে তারা ঘটনাটি স্থানীয় জনপ্রতিনিধিদের জানান এবং শিশুদের চিকিৎসার জন্য ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় এক শিশুর মা নিলুফার ইয়াসমিন বাদী হয়ে ইয়াকুবকে অভিযুক্ত করে লালপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ ইয়াকুবকে গ্রেফতার করে। 

দীর্ঘ তিন বছর মামলার সাক্ষ্য প্রমাণ গ্রহণ শেষে আদালতের বিচারক অভিযুক্ত ইয়াকুবকে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দেন। এ সময় অভিযুক্ত ইয়াকুব আদালতে উপস্থিত ছিল। পরে তাকে জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর