শিরোনাম
প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:১৬
প্রিন্ট করুন printer

২৫০ শয্যায় উন্নত হচ্ছে রাঙামাটি জেনারেল হাসপাতাল

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

২৫০ শয্যায় উন্নত হচ্ছে রাঙামাটি জেনারেল হাসপাতাল

১০০ শয্যাবিশিষ্ট রাঙামাটি জেনারেল হাসপাতালটি ২৫০ শয্যায় উন্নত করা হচ্ছে। বুধবার সকালে এ প্রকল্পের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার। 

এসময় রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, জেলা পরিষদ সদস্য ও হাসপাতালের আহবায়ক সবির কুমার চাকমা, রাঙামাটি জেলা সিভিল সার্জন ডা. বিপাশ খীসা, রাঙামাটি হাসপাতালের আরএমও ডা. শওকত আকবর ও রাঙামাটি মেডিকেল কলেজের সহকারী পরিচালক নিহার রঞ্জন নন্দী উপস্থিত ছিলেন।

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য ভিত্তি প্রস্তর উদ্বোধনকালে দীপংকর তালুকদার বলেন, পাহাড়ের চিকিৎসা ব্যবস্থা উন্নত করতে রাঙামাটি জেনারেল হাসপাতালটি ২৫০শয্যায় উন্নত করা হচ্ছে। যাতে পাহাড়ের মানুষের চিকিৎসা সেবা পেতে সুবিধা হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, স্বাস্থ্য মন্ত্রণালয়ের উদ্যোগে রাঙামাটি গণপূর্ত বিভাগ ২০ কোটি টাকা ব্যয়ে ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালটি ২৫০ শয্যায় উন্নীত করবে। ১১তলা ভিতবিশিষ্ট ৩তলা ভবনটিতে আন্ডারগ্রাউন্ড পার্কিং, ওপিডি, ইমার্জেন্সী ডক্টরস রুম, অপারেশন থিয়েটার, আইসিইউ ইত্যাদি সুবিধা থাকবে। 

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর