শিরোনাম
প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:১৯
প্রিন্ট করুন printer

তারাগঞ্জে কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

তারাগঞ্জে কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

রংপুরের তারাগঞ্জ উপজেলায় ১৬ বছরের এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় গত মঙ্গলবার রাতে ধর্ষণের অভিযোগ এনে ওই কিশোরীর মা থানায় মামলা দায়ের করেন। মামলার পর রাতেই অভিযুক্ত ধর্ষক মিজানুর রহমানকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার ধর্ষণকারীকে আদালতের মাধ্যমে রংপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যদিকে কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার আলমপুর ইউনিয়নের মিলেরপার গ্রামের ধর্ষণের শিকার কিশোরীর পিতা ও মাতা গত ১ ফেব্রুয়ারি ওই কিশোরীকে বাড়িতে রেখে কাজের উদ্দেশ্যে সকালে বাড়ি থেকে বের হয়ে যায়। সন্ধ্যায় সুযোগ বুঝে একই ইউনিয়নের পাইকারপাড়া  গ্রামের আব্দুল মালেকের ছেলে মিজানুর রহমান (২০) কিশোরীর শোয়ার ঘরের খাটের নিচে লুকিয়ে থাকে। কাজকর্ম শেষে কিশোরী তার ঘরে প্রবেশ করামাত্র কিশোরীকে ধর্ষণ করেন। কিশোরীর চিৎকার দিলে এলাকাবাসী আসার আগেই ধর্ষক মিজানুর পালিয়ে যায়। 

তারাগঞ্জ থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মশিউর রহমান জানান, ধর্ষণকারীকে গ্রেফতার করে বুধবার আদালতের মাধ্যমে রংপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর