শিরোনাম
প্রকাশ : ৭ ফেব্রুয়ারি, ২০২১ ২২:৪৫
প্রিন্ট করুন printer

মোংলায় ২২ কেজি হরিণের মাংসসহ এক পাচারকারীকে আটক

বাগেরহাট প্রতিনিধি :

মোংলায় ২২ কেজি হরিণের মাংসসহ এক পাচারকারীকে আটক

বাগেরহাটে থামছে না হরিণ নিধন। রবিবার বিকেলে মোংলা উপজেলার দিগরাজের বালুর মাঠ এলাকা থেকে ২২ কেজি হরিণের মাংসসহ এক পাচারকারীকে আটক করেছে পুলিশ। 

গোপন সংবাদের ভিত্তিতে দিগরাজ বাজার সংলগ্ন বালুর মাঠ এলাকায় অভিযান চালিলে পাচারকারীকে কামাল শিকদারের (৩০) কাছে থেকে ২২ হরিনের মাংসসহ জব্দ করেছে পুলিশ। 

মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকেলে মোংলা থানা পুলিশ দিগরাজ বাজার সংলগ্ন বালুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে কামাল শিকদারের (৩০) কাছে থেকে ২২ হরিনের মাংসসহ জব্দ করে। এ সময় হরিণের মাংস পাচারের দায়ে তাকেও আটক করা হয়েছে। আটক কামাল বালুর মাঠের জামাল শিকদারের ছেলে। কামাল পুলিশের স্বীকারোক্তিতে বলেছে সে খুলনার দাকোপ উপজেলার লাউডোব গ্রামের চোরা শিকারী কার্তিকের কাছ থেকে এ মাংস কিনে এনেছেন তিনি। কার্তিকের কাছ থেকে পাইকারী কিনে এনে মোংলাসহ বিভিন্ন জায়গায় তিনি চড়া দামে বিক্রি করে আসছিলেন। জব্দকৃত মাংসে কেরোসিন তেল দিয়ে নষ্ট করে মাটি চাঁপা দেয়া হবে। আর আটককৃতের বিরুদ্ধে বন্যপ্রাণী নিধন-পাচার আইনে মামলা দায়েরের পর সোমবার সকালে বাগেরহাট আদালতের পাঠানো হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর