শিরোনাম
প্রকাশ : ৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:৪৩
প্রিন্ট করুন printer

জমি দখল করে কমিউনিটি ক্লিনিক নির্মাণের প্রতিবাদে পাকুন্দিয়ায় মানববন্ধন

কিশোরগঞ্জ প্রতিনিধি


জমি দখল করে কমিউনিটি ক্লিনিক নির্মাণের প্রতিবাদে পাকুন্দিয়ায় মানববন্ধন

জমি দখল করে কমিউনিটি ক্লিনিক নির্মাণ ও অরাজকতা সৃষ্টির প্রতিবাদে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

এতে বক্তারা অভিযোগ করেন, স্বাস্থ্য সচিব আব্দুল মান্নান প্রভাব খাটিয়ে কটিয়াদী উপজেলার চান্দপুরে স্থানীয় লোকজনের জমি দখল করে কমিউনিটি ক্লিনিক নির্মাণ করছেন। শুধু তাই নয়, একে কেন্দ্র করে এক অরাজক পরিস্থিতি সৃষ্টি করছেন তিনি। তাছাড়া মিথ্যা মামলা দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ জনগণকে হয়রানি করা হচ্ছে বলেও তারা অভিযোগ করেন। আওয়ামী লীগের নেতাকর্মীদের নামে দায়ের করা মামলা প্রত্যাহার এবং গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবি  জানান তারা। তা না হলে ভবিষ্যতে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে বলেও তারা ঘোষণা করেন।

এ সময় বক্তব্য রাখেন কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন, জেলা জাতীয় শ্রমিক লীগের উপদেষ্টা আতাউল্লা সিদ্দিক মাসুদ, কটিয়াদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমেদ পাভেল, পাকুন্দিয়া উপজেলা শ্রমিক লীগের সভাপতি নাজমুল হক দেওয়ান, পাকুন্দিয়া উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, পাকুন্দিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবুল আহমেদ, পাকুন্দিয়ার নারান্দি ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমান, অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম শওকত প্রমুখ। বিভিন্ন স্থান থেকে মিছিল সহকারে নেতাকর্মীরা কর্মসূচিতে অংশ নেন। 

বিডি প্রতিদিন/আল আমীন

 

এই বিভাগের আরও খবর