শিরোনাম
প্রকাশ : ৯ ফেব্রুয়ারি, ২০২১ ২২:২৯
আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০২১ ২২:৪৮
প্রিন্ট করুন printer

তেল মালিশের কথা বলে গৃহবধূকে ধর্ষণ কবিরাজের!

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

তেল মালিশের কথা বলে গৃহবধূকে ধর্ষণ কবিরাজের!

নারায়ণগঞ্জ বন্দরে তেল মালিশের কথা বলে কবিরাজ কর্তৃক গৃহবধূ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার কবিরাজ কামালকে (৫৮) আসামি করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই গৃহবধূর স্বামী।

অভিযোগে বাদী জানায়, বন্দর থানার সোনাকান্দা এনায়েতনগর এলাকার লম্পট ভন্ড কবিরাজ কামাল মিয়া আমার পূর্ব পরিচিত। এ সুবাদে সে মাঝে মধ্যে আমার বাসায় আসত। গত ২ বছর পূর্বে ধর্মীয় রীতিনীতি মেনে আমি বিয়ে করি। বিয়ের পর থেকে আমাদের সন্তান না হওয়ায় এ বিষয়ে আমি কামাল মিয়ার সাথে আলাপ আলোচনা করি। এক পর্যায়ে কামাল মিয়া জানায় আমি চিকিৎসা দিলে তোর সন্তান হবে। ওই সময় আমি তার স্ত্রীকে চিকিৎসা করাতে রাজি হই। এর ধারাবাহিকতায় গত ৪ ফেব্রুয়ারি বেলা ১২টায় কবিরাজ কামাল মিয়া আমি বাসায় না থাকার সুযোগে সে আমার বাসায় আসে। পরে আমার স্ত্রীকে ঝার ফুক করে তাকে বিছানায় শুতে বলে। পরে তাকে তেল মালিশের কথা বলে আমার স্ত্রীর মুখ চেপে ধরে ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ব্যাপারে বন্দর থানার সেকেন্ড অফিসার এস আই মোদ্দাচ্ছের জানায়, আমরা অভিযোগটি তদন্ত করে দেখছি। ধর্ষককে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর