শিরোনাম
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:১৩
প্রিন্ট করুন printer

যশোরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ
আইরিন সুলতানা রিনি।

যশোর শহরের চাঁচড়া তেঁতুলতলা এলাকায় আইরিন সুলতানা রিনি (৩৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন তার স্বজনরা। গৃহবধূর মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

নিহত রিনির ভাই গিয়াসউদ্দিন জানান, তার বোনের স্বামী মইনুল হাসান পিয়াস মাদকাসক্ত। তিনি প্রায়ই তার বোনকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন। বৃহস্পতিবার সকালেও রিনি তাকে মোবাইল ফোনে জানান, পিয়াস আজও তার সঙ্গে ঝগড়া করেছেন।

এরপর দুপুরে তিনি জানতে পারেন তার বোনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালে গিয়ে তিনি বোনের মরদেহ দেখতে পান। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

রিনির ৮ বছরের মেয়ে জাফরিন জানায়, সকালে মায়ের সঙ্গে বাবার ঝগড়া হয়। পরে মাকে পাশের ঘরে আটকে রাখা হয়েছিল। এরপর কী হয়েছে, তা সে বলতে পারে না।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার দেলোয়ার হোসেন খান বলেন, নিহত গৃহবধূর গলা ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। কান দিয়ে রক্ত পড়ছিল। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

যশোর কোতোয়ালি থানার এসআই অহেদুজ্জামান বলেন, নিহতের সুরতহাল রিপোর্টের কাজ চলছে। হত্যার খবর পেয়ে পুলিশের একটি টিম এ ব্যাপারে কাজ শুরু করেছে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর