১৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:২১

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা যুবলীগের আরো ৬ নেতাকে বহিষ্কার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা যুবলীগের আরো ৬ নেতাকে বহিষ্কার

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার আসন্ন নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য এবং শৃঙ্খলা ভঙ্গ করায় যুবলীগের আরো ছয় নেতাকে বহিষ্কার করে তাদেরকে সংগঠনের প্রাথমিক সদস্য পদ থেকে স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রীয় কমিটিতে সুপারিশ পাঠানো হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক রিটন রায় স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

বহিস্কৃতরা হলেন- জেলা যুবলীগের সহ-প্রচার সম্পাদক শেখ শওকত হোসেন, পৌর যুবলীগের সদস্য দেবাশীষ ভৌমিক বাবু, হাবিবুল্লাহ, মোঃ সোহেল মিয়া, জাহিদ ওসমান বাবু ও সাহাবী রেজা।

এনিয়ে গত চার দিনে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাহমুদুল হক ভ‚ইয়াসহ তার সমর্থক জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের ২০ নেতা-কর্মীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে বহিষ্কৃতরা হলেন, মেয়র পদে বিদ্রোহী প্রার্থী ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হক ভূইয়া, জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আলী আকবর, উপদেষ্টা মন্ডলীর সদস্য আজিজুর রহমান বাচ্চু, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন দুলাল, পৌর আওয়ামী লীগের উপদেষ্টা আবু সিদ্দিক, শাহজাহান মিয়া, জেলা কৃষক লীগের সহ-সভাপতি জাকির হোসেন, প্রচার সম্পাদক সারোয়ার আলম, সদস্য আবুল কালাম, ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা পান্না, যুবলীগ নেতা আল-আমিন দুলাল, গাজিউর রহমান ও আমিনুল ইসলাম মঞ্জু। 

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার বলেন, তারা দলের সিদ্ধান্ত অমান্য করেছে, শৃঙ্খলা ভঙ্গ করেছেন। তাই তাদেরকে স্থানীয়ভাবে বহিষ্কার করা হয়েছে। সাংগঠনিক পদ ও প্রাথমিক সদস্য পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রে সুপারিশ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর