শিরোনাম
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:৪৪
প্রিন্ট করুন printer

সাতক্ষীরায় ট্রলারডুবিতে তিন শ্রমিক নিখোঁজ, একজনের লাশ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় ট্রলারডুবিতে তিন শ্রমিক নিখোঁজ, একজনের লাশ উদ্ধার

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কপোতাক্ষে ট্রলারডুবিতে নিখোঁজ তিন শ্রমিকের মধ্যে বাবর আলী নামের এক শ্রমিকের সন্ধান মিলেছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে কুড়িকাওনিয়া লঞ্চঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এখনো নিখোঁজ রয়েছেন দুই শ্রমিক ।

বাবর আলী শ্রীউলা ইউনিয়নের বকচর গ্রামের মনজিল হোসেনের ছেলে। অপর দুই নিখোঁজ শ্রমিকরা হলেন বকচর গ্রামের মৃত. ফজলে সানার ছেলে শফিকুল সানা ও পুইজালা গ্রামের মৃত. মানিক মোড়লের ছেলে আজিজ মোড়ল।

শ্রীউলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা শাকিল জানান, ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের সদস্যরা গত দুই দিন খুঁজে ট্রলার ডুবে নিখোঁজ তিন শ্রমিকের সন্ধান পাইনি। কুড়িকাওনিয়া লঞ্চঘাটের পাশে বেলা সাড়ে ১১টার দিকে বাবর আলীর মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরীরা। 

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক মো. তারেক হাসান ভুইয়া ঢাকাপোস্টকে জানান, বাবর আলী নামের একজন শ্রমিকের মরদেহ আমরা উদ্ধার করেছি। এখনো দুই শ্রমিক নিখোঁজ রয়েছে। উদ্ধার অভিযান চলছে।

উল্লেখ্য, মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে আশাশুনির প্রতাপনগর ইউনিয়নের কুড়িকাওনিয়া ভাঙন এলাকায় আম্পানে ভেঙে যাওয়া বাঁধ সংস্কারে কাজ করছিলেন ১০-১২ জন শ্রমিক। একপাশ থেকে অন্যপাশে ট্রলারযোগে যাওয়ার সময় ভাটার তীব্র টানে ট্রলারটি ডুবে যায়। তখন বাকিরা উদ্ধার হলেও তিন শ্রমিক নিখোঁজ হন। বুধবার (১৭ ফেব্রুয়ারি) ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার কারণ অনুসন্ধানে এডিএমকে প্রধান করে তদন্ত টিম গঠন করেছেন জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল। এছাড়া তিনি ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করেছেন।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর