শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০২১ ০০:২২
আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০২১ ০০:২৩
প্রিন্ট করুন printer

নেত্রকোনায় সন্ত্রাসী হামলায় আহত ২

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় সন্ত্রাসী হামলায় আহত ২

নেত্রকোনা জেলার সীমান্ত উপজেলা দুর্গাপুরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন ইলিয়াস তালুকদার সৌরভ (২১) ও আসিফুর রহমান আসিফ (১৫) নামের দু'জন। বৃহস্পতিবার সন্ধ্যার পর উপজেলার পৌর এলাকায় দফায় দফায় এই হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে দায়ের কোপে আসিফের একটি পা কেটে যায়।

এদিকে গুরুতর আহত হওয়ায় তাদের দুইজনকেই আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই ঘটনার পর থেকেই এলাকাজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে । 

স্থানীয় ও আহতদের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যার পর পৌরসভার দক্ষিণ পাড়া এলাকায় দাঁড়িয়ে ছিলেন ইলিয়াস সহ তার আরেক বন্ধু। এসময় অতর্কিতভাবে ১০/১২ জন সন্ত্রাসী তাদের ওপর অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলাকারীরা ইলিয়াসকে শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

এদিকে এ ঘটনার কিছুক্ষণ পরেই পৌর শহরের শহীদ মিনারের সামনে মোটরসাইকেলের গতিরোধ করে আসিফ নামের এক কিশোরের উপর হামলা চালায় একদল সন্ত্রাসী। রামদাসহ দেশীয় অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে আসিফকে। সন্ত্রাসীদের রামদায়ের কোপে আসিফের ডান পায়ের গোড়ালি ওপর থেকে প্রায় ৯০ ভাগ কেটে যায়। এছাড়াও পিচ সহ দায়ের কোপ লাগে শরীরের অন্যান্য অংশে।

গুরুতর আহত অবস্থায় দু'জনকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি শাহ্ নুর এ আলম জানান, খবর শোনার পরপরই তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে এবং হামলাকারীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে ।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর