শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:২২
প্রিন্ট করুন printer

‘দলকে সুসংগঠিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’

দিনাজপুর প্রতিনিধি:

‘দলকে সুসংগঠিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ডা. এজেডএম জাহিদ হোসেন বলেছেন, দলকে সুসংগঠিত করতে সকল ভোদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কারণ ঐক্যের কোন বিকল্প নেই। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে। আমাদের দায়িত্ব দিনাজপুরকে বিএনপির দুর্গ হিসেবে গড়ে তোলা। 

ডা. এজেডএম জাহিদ হোসেন ধানের শীষ প্রতিকে বিজয়ী নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের উদ্দেশ্যে বলেন, আপনারা ধানের শীষের মর্যাদা রক্ষা করবেন। মেয়রের নেতৃত্বে দিনাজপুর বিএনপিকে শক্তিশালী করতে ভূমিকা পালন করতে হবে। 

শুক্রবার বেলা ১২টায় জেলা বিএনপি কার্যালয়ে দিনাজপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরদের জন্য আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডাঃ এজেডএম জাহিদ হোসেন এসব কথা বলেন। 

দিনাজপুর জেলা বিএনপি ও সকল অঙ্গসহযোগি সংগঠনের সহযোগিতায় পৌর বিএনপি এই গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

দিনাজপুর পৌর বিএনপির আহবায়ক ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ¦ মাহবুব আহম্মেদ’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আলহাজ্ব মিসেস রেজিনা ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংবর্ধনা প্রাপ্ত দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, এ্যাড. আনিসুর রহমান চৌধুরী, আলহাজ¦ আখতারুজ্জামান মিয়া, নবনির্বাচিত কাউন্সিলর ও কোতয়ালী বিএনপির সাধারণ সম্পাদক মুরাদ আহম্মেদ, নবনির্বাচিত কাউন্সিলর ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক একেএম মাসুদুল ইসলাম মাসুদ, নবনির্বাচিত কাউন্সিলর ও জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক শাহিন সুলতানা বিউটি। 
অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য এবং দিনাজপুর আদর্শ কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম।   

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর