শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০২১ ২১:৪১
প্রিন্ট করুন printer

গাজীপুরে অপহৃত কিশোরী উদ্ধার, যুবক গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে অপহৃত কিশোরী উদ্ধার, যুবক গ্রেফতার
প্রতীকী ছবি

কুড়িগ্রাম হতে গাজীপুরে বেড়াতে আসা এক যুবককে মারধর করে তার সঙ্গী এক কিশোরীকে অপহরণ করে নিয়ে যাওয়ার প্রায় ২৪ ঘন্টা পর শুক্রবার অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ সময় ঘটনার সঙ্গে জড়িত এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতের নাম মো. শামীম মিয়া (৩৩)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের পশ্চিম চান্দনা বনরুপা রোড এলাকার কফিল উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া লাল মিয়ার ছেলে। তাদের গ্রামের বাড়ি জামালপুর জেলা সদর থানার হাই চন্ডা এলাকায়।

পুলিশ জানায়, কুড়িগ্রাম থেকে গাজীপুরে বেড়াতে আসেন কুড়িগ্রামের রাজীবপুর থানার মরিচাকান্দি এলাকার কোরবান আলীর ছেলে মো. মাহিম (১৮) ও একই এলাকার মোহাম্মদ সজীব মিয়ার মেয়ে রিক্তা আক্তার (১৬)। বুধবার রাত আড়াইটার দিকে তারা বাস থেকে গাজীপুরের কোনাবাড়ি এলাকায় নামেন। তারা ব্যাটারি চালিত একটি অটো রিকশায় চড়ে শহরের শিববাড়ি মোড়ের উদ্দেশ্যে যাওয়ার পথে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ের পার্শ^বর্তী গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে কয়েক যুবক রিকশার গতিরোধ করে তাদের টাকা পয়সা ছিনিয়ে নেয়। পরে মাহিমকে মারধর করে এবং অস্ত্রের ভয় দেখিয়ে কিশোরী রিক্তা আক্তারকে অপহরণ করে নিয়ে যায় যুবকরা। এ ঘটনায় জিএমপির বাসন থানায় মামলা দায়ের করা হয়।

গাজীপুর পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, অপহরণের খবর পেয়ে রাতেই পিবিআই অভিযান শুরু করে। শুক্রবার ভোররাতে মহানগরীর সালনা এলাকার একটি বাড়ি থেকে অপহৃত ওই কিশোরীকে উদ্ধার করা হয়। এ সময়ে অপহরণকারীদের দলের সদস্য শামীম মিয়াকে গ্রেফতার করা হয়। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর