শিরোনাম
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:০১
প্রিন্ট করুন printer

ঠাকুরগাঁওয়ে কর্নেট সংস্কৃতি সংসদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে কর্নেট সংস্কৃতি সংসদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে কর্নেট সংস্কৃতি সংসদের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীকে ঘিরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজ দুপুরে সদর উপজেলার স্বপ্ন জগৎ পিকনিক স্পট পার্কে এ আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি সৈয়দ নুর হোসেন বাবলু সভাপতিত্বে ও সাইফুল ইসলাম প্রবাল চৌধুরীর সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিপুর উপজেলার (সাবেক) চেয়ারম্যান শামীম ফেরদৌস টগর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক শাহীন ফেরদৌস, সংগীত শিল্পী শহিদুল ইসলাম, শুভ মেহেবুবা ইসলাম, ফিরোজ সুলতান বাবু, রুবেল ইসলামসহ আরো অনেকেই।

অনুষ্ঠানের শুরুতেই জাতীয় সঙ্গীত পরিবেশন করে সংগঠনের শিল্পীরা। এরপর করোনাকালে মৃত্যুবরণকারী সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিত্বদের প্রতি শ্রদ্ধা নিবেদনে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

প্রসঙ্গত, সংগীত ও শিল্প সাহিত্য অঙ্গনকে সম্পৃক্ত করে সাংস্কৃতিক অঙ্গনেও নিরলস ভাবে কাজ করে যাচ্ছে কর্নেট সংস্কৃতি সংসদ। এছাড়াও মুক্তিযুদ্ধের চেতনাকে নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দেয়ার লক্ষে নিয়মিত সংগঠনটি ১৬ দিনব্যাপী বিজয় ও সাংস্কৃতিক মেলা আয়োজন করে আসছে।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর