শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ০৪:২৬
প্রিন্ট করুন printer

মাদকবিক্রেতাদের হামলায় হাসপাতালে ভর্তি একই পরিবারের ৪ জন

নিজস্ব প্রতিবেদক

মাদকবিক্রেতাদের হামলায় হাসপাতালে ভর্তি একই পরিবারের ৪ জন
ফাইল ছবি

রাজধানীর সবুজবাগের মাদারটেক এলাকায় মাদকবিক্রেতাদের হামলায় একই পরিবারের চারজন আহত হয়েছেন। আহতরা হলেন জহিরুল ইসলাম, তার ছেলে আরমান, শ্যালক জাহিদ ও ছোট ভাই রেজাউল করিম।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে মাদারটেক চৌরাস্তা মাছ বাজারের পাশে এ ঘটনা ঘটে। আহতদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত জহিরুল বলেন, মাদারটেক চৌরাস্তা মাছ বাজারের পাশে একটি বাসায় আমরা থাকি। স্থানীয় বেশ কয়েকজন মাদকবিক্রেতার মধ্যে প্রতিদিন মারামারি হয়। মারামারি ও মাদক বিক্রিতে বাধা দেওয়ায় রাত সাড়ে ১০টার দিকে বাসার সামনে তারা আমাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। পরে আমার চিৎকার শুনে পরিবার লোকজন ছুটে এলে তাদেরও ধারালো অস্ত্র দিয়ে আঘাত ও লাঠিপেটা করেন। এতে আমরা দুই ভাইসহ একই পরিবারের চারজন আহত হয়েছি।  

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান জানান, আহতরা অভিযোগ করেন মাদকবিক্রেতাদের হামলায় তারা আহত হয়েছেন। এ চারজনের মধ্যে দুই ভাইয়ের মাথা ও শরীরের দুই-এক জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। বাকি দু'জনকে লাঠিপেটা করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর