২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৪২

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২

ঝিনাইদহ প্রতিনিধি

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২

ঝিনাইদহের কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের পাতিবিলা নামক স্থানে তিন মোটরসাইকেলের সংঘর্ষে শিমুল বিশ্বাস (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন। এর মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক। তাদেরকে প্রথমে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় যশোর হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কালীগঞ্জ উপজেলার ভাটাডাঙ্গা গ্রামের আকরাম হোসেন ও সোহেল হোসেন মারা যায়। 

শুক্রবার বিকেল ৪ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিমুল কোটচাঁদপুর পৌরসভাধীন দুধসর গ্রামের হরেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে। আহতরা হলেন কালীগঞ্জ উপজেলার বেথুলী গ্রামের দুখীরাম সাহাসহ আরও একজন।

 

লীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ বলেন, নিহত শিমুল বিশ্বাস মোটরসাইকেল যোগে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে পাতবিলা তেলপাম্পের সামনে পৌছালে কালীগঞ্জগামী একটি যাত্রীবাহি বাস ক্রসের সময় বাসের পিছন থেকে একটি মোটরসাইকেল বাসটিকে অভারটেকিং করতে যায়। ফলে দুই মোটসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় কালীগঞ্জের দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে শিমুল ২ জন মারা যায়। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর