শিরোনাম
২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:০৩

চাঁদপুরে আগুনে পুড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে আগুনে পুড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু

শিখা রানী মজুমদার

চাঁদপুরের হাইমচরে শিখা রানী মজুমদার (৫৫) আগুনে পুড়ে মারা গেছেন। শুক্রবার ভোরে পশ্চিম চরকৃষ্ণপুর গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। নিহত শিখা রানী পেশায় স্কুল শিক্ষিকা ছিলেন। দুপুরে নিহতের লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর হাসপাতাল মর্গে পাঠিয়েছে হাইমচর থানা পুলিশ। এখনও কেউ বাদী হয়ে থানায় মামলা করেনি।
স্থানীয়রা জানান, শিখা রানী  কি কারণে তিনি আগুনে পুড়ে মারা গেছেন তা জানাতে পারছেন না স্বজন ও প্রতিবেশীরা। পুলিশ আগুনে পুড়ে মৃত্যুর ঘটনা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হাইমচর কিন্ডারগার্টেন নামে একটি স্কুলের শিক্ষিকা ছিলেন শিখা রানী। শুক্রবার ভোরে বাড়ির উঠোনে গায়ে আগুন লাগে শিখা রানীর। তার চিৎকারে লোকজন ছুটে যান। কিন্তু ততক্ষণে তার দেহ আগুনে পুড়ে যায়। নিহতের বড় ভাইয়ের স্ত্রী সবিতা রানী মজুমদার জানান, রাতে একসঙ্গে তারা ঘুমিয়ে ছিলেন। ভোরে অন্যদের ডাক চিৎকারে তার ঘুম ভাঙে। এ সময় বাড়ির উঠোনে তিনি ননদের পুড়ে যাওয়া দেহ দেখতে পান।

স্থানীয়রা জানায়, পঞ্চাশোর্ধ ও অবিবাহিত শিখা রানী বাবার বাড়িতেই থাকতেন। সেখানে বড়ভাই মৃত শক্তি মজুমদারের স্ত্রী সবিতা রানীর সঙ্গেই তিনি বসবাস করতেন। সেখানে তারা দুুজন ছাড়া আর কেউ থাকতেন না। শিখা রানীর কারও সঙ্গে শত্রুতা ছিল কি না তাদের জানা নেই। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন চাঁদপুর অঞ্চলের পরির্দশক কবির হোসেন জানান, ঘটনাস্থল থেকে ফরেনসিক রিপোর্ট তৈরি করতে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করা হয়েছে।

চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, রহস্যজনক এই মৃত্যুর কারণ নিশ্চিত হতে পুলিশ তদন্ত কাজ শুরু করেছে।  দ্রুত সময়ের মধ্যে আগুনে মৃত্যুর বিষয়টি তদন্ত সংশ্লিষ্টরা উদঘাটন করতে পারবে।

বিডি প্রতিদিন/আল আমীন

 

সর্বশেষ খবর